উল্লাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে ফসল তুলে নেওয়ার অভিযোগ

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে জোরপূর্বক অন্যের জমির সরিষা ফসল তুলে নেওয়ার অভিযোগ উঠেছে। 

উল্লাপাড়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার বিরুদ্ধে ফসল তুলে নেওয়ার অভিযোগ



 রবিবার বিকেলে উপজেলার রাহুলিয়া মৌজার চন্দ্রগাঁতী গ্রামের আমিরুল ও হালিমের  জমি থেকে পাকা সরিষা জোরপূর্বক তুলে নিয়েছে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ আমজাদ হোসেনের নেতৃত্বে ১০/১২ জন দুবৃত্ত। ঘটনার প্রেক্ষিতে ভুক্তভোগী আমিরুল ইসলাম বাদী হয়ে থানায় ওই দিন রাতেই একটি অভিযোগ দায়ের করেছে। 


উল্লাপাড়া মডেল থানার উপ পরিদর্শক মামুন ইমতিয়াজের তথ্য ও অভিযোগ সূত্রে জানা গেছে, চন্দ্রগাঁতী গ্রামের মাঠে যৌথ মালিকানার জমি থেকে জোরপূর্বক পাকা সরিষা তুলে নিয়েছে কতিপয় দুবৃত্ত। জমির অপর মালিকেরা এব্যাপারে থানায় একটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগ তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে। 


অভিযোগকারী আমিরুল ইসলাম জানান, যৌথ মালিকানা জমি থেকে পূর্ণিমাগাঁতী ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নেতা মোঃ আমজাদ হোসেনের নেতৃত্বে কতিপয় দুবৃত্তরা জোর করে জমির সরিষা ফসল তুলে নেয়। এছাড়াও এই নেতার বিরুদ্ধে এলাকায় অবৈধ ভাবে জুয়া, সুদ ব্যবসা, বিভিন্ন মহলে নিরব চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে।


অভিযুক্ত আমজাদ জানান, আমার বিরুদ্ধে থানায় যে অভিযোগ করা হয়েছে তার কোন সত্যতা নেই।


উল্লাপাড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান আশিক বলেন, দলীয় কোন নেতা-কর্মীর বিরুদ্ধে অনিয়ম, দুর্ণীতি ও স্বেচ্ছাচারিতার অভিযোগ পেলে দলীয় কাঠামো অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।


 উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  মোঃ নজরুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top