বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুর আ’লীগের শান্তি সমাবেশ

S M Ashraful Azom
0

 : স্বাধীনতা বিরোধী অপশক্তি বিএনপি জামাত জোটের আন্দোলনের নামে দেশ বিরোধী ষড়যন্ত্র, অপপ্রচার, নৈরাজ্য ও অগ্নি সন্ত্রাসের প্রতিবাদে জামালপুরের ইসলামপুর আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে ইসলামপুর আ’লীগের শান্তি সমাবেশ



 কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে দেশব্যাপী বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে শনিবার শহরের থানা মোড়স্থ বটতলা চত্তরে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


শহর আওয়ামী লীগের আয়োজনে শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম।


শহর আওয়ামী লীগের সভাপতি নারায়ন কর্মকারের সভাপতিত্বে শান্তি সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জামাল আব্দুল নাছের চৌধুরী চার্লেস, মজিবুর রহমান শাহজাহান,সাংগঠনিক সম্পাদক আঃ খালেক আকন্দ,যুব লীগের সাধারণ সম্পাদক আক্রামুজ্জামান হিরু,ছাত্রলীগ সভাপতি নূরে আজাদ ইমরান,সাধারণ সম্পাদক আলহাজ মিয়া প্রমূখ।


সাধারণ সম্পাদক প্রভাষক খলিলুর রহমানের সঞ্চালনায় সমাবেশে বক্তারা বলেন, বিএনপি-জামায়াত যতই শক্তিশালী হোক না কেন দেশে কোনো সন্ত্রাস ও নৈরাজ্যে সৃষ্টি করলে আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ সেটাকে প্রতিহত করবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দিয়েছিলেন এ দেশের স্বাধীনতা। আর শেখ হাসিনা দিয়েছেন এ দেশের অর্থনৈতিক মুক্তি। জনগনের কল্যান যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আওয়ামী লীগ মাঠে থাকবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top