উল্লাপাড়ায় ৫ দিন ধরে নিখোঁজ তৃতীয় শ্রেণির ছাত্রী কনা

S M Ashraful Azom
0

 : মাদ্রাসা ছাত্রী কনাকে(৯) ৫ দিন ধরে খুঁজে পাওয়া যাচ্ছে না। সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বড় লক্ষ্মীপুর গ্রামের কামাল আকন্দের মেয়ে কনা। 

উল্লাপাড়ায় ৫ দিন ধরে নিখোঁজ তৃতীয় শ্রেণির ছাত্রী কনা

 সে বড় লক্ষ্মীপুর হাফিজিয়া মাদ্রসার ৩য় শ্রেণির ছাত্রী। গত ৬ ফেব্রুয়ারি (সোমবার) বাড়ি থেকে বেরিয়ে যাবার পর আর ফিরে আসেনি সে। কোথাও কোন খোঁজও পাওয়া যাচ্ছে তার।


নিখোঁজ ছাত্রীর বাবা কামাল আকন্দ জানান, কনা ০৬ ফেব্রুয়ারি বিকেলে বাড়ি থেকে পার্শ্ববর্তী শাহজাহানপুর বাজারে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। এরপর থেকেই নিখোঁজ রয়েছে সে। তাদের সকল আত্মীয় স্বজনের বাড়িতে খোঁজ করলেও কোন সন্ধান পাওয়া যায়নি। বাড়ি থেকে বের হবার সময় কনার পরনে সাদা চেকের ফ্রগ ও সবুজ রং এর সালোয়ার ছিল। গত ৮ ফেব্রুয়ারি কামাল এ ব্যাপারে উল্লাপাড়া থানায় একটি জিডি করেছেন। বর্তমানে মেয়ের জন্য চরম হতাশাও অনিশ্চয়তার মধ্যে দিন কাটাচ্ছে তার পরিবার বলে উল্লেখ করেন তিনি।


এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম জানান, পুলিশ ইতোমধ্যেই কনাকে খুঁজে বের করতে মাঠে নেমেছে।




শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top