জামালপুরের নান্দিনায় জমি সংক্রান্ত বিরোধে আহত-৭

S M Ashraful Azom
0

 : জামালপুরে পুরাতন ব্রহ্মপুত্র নদের চর দখলের ঘটনায় সংঘর্ষে কমপক্ষে ৭জন আহত হয়েছে। এ ঘটনায় বাড়ি ঘরে হামলা চালিয়ে লুটতরাজের অভিযোগসহ বাদি পক্ষের লোকজনকে হুমকী প্রদর্শনের অভিযোগ ওঠেছে। 

জামালপুরের নান্দিনায় জমি সংক্রান্ত বিরোধে আহত-৭



 আহত দুইজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে নান্দিনা-লক্ষীরচর এলাকায়।  

জানা গেছে, জামালপুর সদরের লক্ষীরচরের মোহাম্মদ আলীর পুত্র লক্ষীরচর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি বকুল হোসেনের সাথে একই এলাকার মৃত ছবর উদ্দিনের পুত্র কবিরের মধ্যে জমি দখল নিয়ে বিরোধ চলছিল। একপর্যায়ে গত ১০ মার্চ রাতে বকুল হোসেনের পরিচালিত নান্দিনা বাজারস্থ বন্ধু সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতির কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করে কবির এবং তার লোকজন। হামলায় আহত হন- বকুল হোসেন (৪২), আকবর হোসেন (৪৬), শফিকুল ইসলাম (৪২), সোহাগ  (৪২) ও মিজান (৩৩)। এদের মধ্যে গুরুতর আহত বকুল হোসেন ও আকবর হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনায় গত ১১ মার্চ লক্ষীরচরের মৃত মোহাম্মদ আলীর পুত্র  মোঃ আছান বাদী হয়ে সদর থানায় ২১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। 

এদিকে মামলা দায়েরের পর থেকে বাদিকে হুমকী দিচ্ছে বলে প্রতিপক্ষের অভিযোগ। জামালপুর সদর থানার ওসি কাজী শাহনেওয়াজ জানান, এ ঘটনার পর পুলিশ শেখ ফরিদ নামে এক আসামিকে গ্রেপ্তার করেছে। ৯ জন আসামী আদালত থেকে জমিন নিয়েছে এবং বাকীরা পলাতক রয়েছে। পুলিশ আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top