দূতাবাস চালু হওয়ায় সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা

S M Ashraful Azom
0

: বাংলাদেশে আর্জেন্টিনার দূতাবাস চালু হওয়ায়  আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে। ৩ মার্চ শুক্রবার সকাল ১০ টায়  আর্জেন্টিনা সমর্থক মাসুদুর রহমান এর আয়োজনে আনন্দ শোভাযাত্রাটি পৌর এলাকার  আরামনগর বাজার জিকে প্লাজা থেকে শুরু হয়ে পৌরসভা, হাসপাতাল, মুক্তিযোদ্ধা সংসদ মোড় প্রদক্ষিণ করে সরিষাবাড়ী প্রেস ক্লাবের সামনে এসে সমাপ্ত হয়। 

দূতাবাস চালু হওয়ায় সরিষাবাড়ীতে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা



 এ সময় আর্জেন্টিনা সমর্থকদের গোষ্ঠীর সদস্য সচিব রুকন, যুগ্ম আহবায়ক সাইদ মাহমুদ, মামুন, সদস্য মেসি রুবেল, সুরুজ্জাম সহ ২ শতাধিক আর্জেন্টিনার সমর্থকরা অংশ নেয়।  মাসুদুর রহমান রাজধানীর তেজগাঁও কলেজের অনার্স ৩য় বর্ষের ইসলামের ইতিহাস বিভাহের শিক্ষার্থী।  তিনি কাতার বিশ্বকাপ খেলায় আর্জেন্টিনার ১০৬০ পতাকা নিয়ে র‍্যালী,আর্জেন্টিনার প্রতিটি খেলায়  খাবারের আয়োজন সহ প্রায় ৫ লক্ষ টাকা খরচ করেছেন। ঘোষনা দিয়েছিলেন আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হলে ৫ গরু জবাই  দিয়ে জামালপুর বাসীকে মিল্লি ভাত খাওয়াবে। 


শোভাযাত্রা অংশ নেওয়া ব্রাজিলের সমর্থক আবির জানান, যদিও আমি ব্রাজিল সমর্থক। বাংলাদেশে আর্জেন্টিনার দুতাবাস চালু হওয়ায় আমি আনন্দিত। আর এ আনন্দে শোভাযাত্রায় অংশ নেওয়া। 


আর্জেন্টিনার আরেক সমর্থক মেসি রুবেল বলেন, আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হয়েছে আমরা সরিষাবাড়ী বাসী খুব খুশি হয়েছি। মেসি ভক্ত মাসুদ চাচার  নেতৃত্বে শোভাযাত্রায় অংশ নিয়েছি। দুতাবাস চালু হওয়ায় আমরা খুশি। 


কথা হলে সরিষাবাড়ী আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীর আহবায়ক মাসুদুর রহমান বলেন, দীর্ঘ ৪৫ বছর বাংলাদেশে আর্জেন্টিনার দুতাবাস চালু হওয়ায় আমরা গর্বিত।  আর্জেন্টিনা  বাংলাদেশের কৃষি খাতের সক্ষমতা বাড়াতে কৃষিপ্রযুক্তি সরবরাহ করতে পারে আর্জেন্টিনা।

আর্জেন্টিনা থেকে তুলা, গুঁড়াদুধ, রসুন আমদানির করা যাবে । বাংলাদেশ থেকে প্রক্রিয়াজাত খাদ্য, ওষুধ, প্লাস্টিক পণ্য, সিরামিক, তৈরি পোশাক আমদানি করতে পারে।যার ফলে আমরা অর্থনৈতিক ভাবে স্বচ্ছল হবো। এ ছাড়াও এ দুতাবাসের মাধ্যমে আর্জেন্টিনার মেসি সহ তার ফুটবল টিমকে জামালপুরের সরিষাবাড়ীতে আমন্ত্রণ জানাই। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top