উল্লাপাড়ায় কালব্ লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : ‘আর্থিক সক্ষমতা সুদৃঢ় করণে ক্রেডিট ইউনিয়নের ভুমিকা অনন্য' এই প্রতিপাদ্য কে সামনে রেখে সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলা শিক্ষক ও কর্মচারী কো-অপারোটভ ক্রেডিট ইউনিয়ন লিঃ (কালব্) এর বার্ষিক সাধারণ সভা (২০২১-২০২২) অনুষ্ঠিত হয়েছে।

উল্লাপাড়ায় কালব্ লিঃ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত



 শনিবার সকাল সাড়ে ১০ টায় উল্লাপাড়া যুব সংঘ কার্যালয়ের হলরুমে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে ১২তম বার্ষিক সাধারণ সভার উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানের উদ্বোধন করেন পাবনা ও সিরাজগঞ্জ জেলা কালব্ লিঃ এর সহকারি ব্যবস্থাপক মোঃ কোরবান আলী।  


এ সময় অনুষ্ঠানে আগত অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেন সংগঠনের সদস্য বিন্দু, জাতীয় পতাকা ও সংগঠনের পতাকা উত্তোলন, বর্ণাঢ্য শোভাযাত্রা, সদস্যদের সুন্দর ভবিষ্যত বিনির্মাণে মুক্ত আলোচনা, নিয়মিত লেনদেনকারী সদস্যের মধ্যে পুরস্কার বিতরণ, র্্যাফেল ড্র, সাংস্কৃতিক অনুষ্ঠান ও প্রীতিভোজের আয়োজন করা হয়।  


উপজেলা শিক্ষক সমিতি ও কো-অপারোটভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেনের সঞ্চালনায় ও সভাপতি ইউসুফ আলী মন্টু'র সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উল্লাপাড়া উপজেলা সমবায় কর্মকর্তা মোঃ মোখলেছুর রহমান, সিরাজগঞ্জ সদর কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ এর সভাপতি বাবু উদয় শংকর পোদ্দার, ঘুরকা বেলতলী ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ আলতাফ হোসেন, রায়গঞ্জ উপজেলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক শ্রী বাবলু দত্ত, সলঙ্গা ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক ইন্জিনিয়ার রেজাউল করিম রেজা, উল্লাপাড়া উপজেলা ক্রেডিট ইউনিয়নের সহ সভাপতি অধ্যাপক আব্দুস সালাম, বিশিষ্ট সাংবাদিক ও সংগঠনের সদস্য রাজু আহমেদ সাহান। এ সময় প্রতিষ্ঠানের আয়-ব্যয় হিসাব উপস্থাপন করেন সংগঠনের ব্যবস্থাপক মিঠুন কুমার মন্ডল।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top