মুক্তিযোদ্ধারা দেশের সম্পদ - ধর্ম প্রতিমন্ত্রী

S M Ashraful Azom
0

 : ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল বলেছেন, মুক্তিযোদ্ধারা জাতীর শ্রেষ্ঠ সন্তান, মুক্তিযোদ্ধারা নিজের জীবনের ঝুকি নিয়ে দেশের জন্য যে ত্যাগ স্বীকার করেছে তা ভুলে যাবার মত নয়। মুক্তিযোদ্ধারা দেশের সম্পদ, দেশের সকল মুক্তিযোদ্ধাদের সম্মান দেওয়া আমাদের নৈতিক দায়িত্ব। 

মুক্তিযোদ্ধারা দেশের সম্পদ - ধর্ম প্রতিমন্ত্রী



 ‘স্বাধীনতার স্বপক্ষের শক্তি আজ ক্ষমতায় আছে বলেই বীর মুক্তিযোদ্ধারা সর্বক্ষেত্রে সম্মানিত হচ্ছে। মুক্তিযোদ্ধারা এখন অবহেলার পাত্র নন, শেখ হাসিনা সরকারের আমলে মুক্তিযোদ্ধাদের সম্মান বৃদ্ধি পেয়েছে। বর্তমান সরকার মুক্তিযোদ্ধাদের কল্যাণে ব্যাপক কাজ করে যাচ্ছে।


প্রতিমন্ত্রী জামালপুরের ইসলামপুরে বীর মুক্তিযোদ্ধা,যুদ্ধাহত মুক্তিযোদ্ধা,বীরাঙ্গনা,শহঅদ মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক নেতৃত্ব এবং দেশের উন্নয়ন বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠানে এসব কথা বলেন।


উপজেলা প্রশাসন আয়োজনে ইসলামপুর উচ্চ বিদ্যালয় মাঠে রবিবার বিকালে উপজেলা নির্বাহী অফিসার মুঃ তানভীর হাসান রুমানের সভাপতিত্বে  এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এস.এম জামাল আব্দুন নাসের বাবুল,পৌর মেয়র আঃ কাকাদের শেখ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মানিকুল ইসলাম মানিক, শাহাদত হোসেন স্বাধীন,ভাইস চেয়ারম্যান রোজিনা আক্তার চায়না, অফিসার ইনচার্জ মাজেদুর রহমান, অধ্যক্ষ জামান আব্দুন নাসের চৌধুরী চার্লেস প্রমূখ বক্তব্য রাখেন। পরে, বীর মুক্তিযোদ্ধা ও পরিবারের সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও বস্ত্র তুলে দেওয়া হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top