বকশীগঞ্জে একই দিনে ২ জনের রক্তাক্ত লাশ উদ্ধার

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জ উপজেলার আলীরপাড়া গ্রামে টেটাবিদ্ধ হয়ে আবুল হাসেম দুলাল (৪৫) নামের এক ব্যক্তি খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

বকশীগঞ্জে একই দিনে ২ জনের রক্তাক্ত লাশ উদ্ধার

টেটাবিদ্ধ হয়ে খুন আবুল হাসেম দুলাল


এছাড়াও বকশীগঞ্জ সদর ইউনিয়নের সিংঙ্গেরচর গ্রামে আরিফ হোসেন (২২) নামে এক কলেজ ছাত্রের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে বকশীগঞ্জ থানা পুলিশ। 


গতকাল ২৭ এপ্রিল বৃহস্পতিবার দুপুরে উভয়ের লাশ উদ্ধার করা হয়।

আরও পড়ুন:


জানা যায়, উপজেলার বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামে ২৬ এপ্রিল ছাগল নিয়ে একটি ঘটনায় দু’পক্ষের মধ্যে সামান্য ঝগড়া ও কথা কাটাকাটির হয়। ওই ঘটনাকে কেন্দ্র করে ২৭ এপ্রিল দু’পক্ষের মধ্যে পুনরায় সংঘর্ষের ঘটনা ঘটে। এতে প্রতিপক্ষের ছুড়ে মারা টেটাবিদ্ধ হয়ে আবুল হাসেম দুলাল (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়।



অপরদিকে, বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে বকশীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের সিঙ্গেরচর গ্রাম থেকে আরিফ হোসেন (২২) নামের এক কলেজ শিক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ওই গ্রামের গাজী আমানুজ্জামান মডার্ন কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।


পারিবারিক সূত্রে জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সিঙ্গেরচর গ্রামের নিজ বাড়ি থেকে বুধবার (২৬ এপ্রিল) দিবাগত রাত ১০টার দিকে নিখোঁজ হন আরিফ হাসান। নিখোজেঁর পর পরিবারের লোকজন খোঁজ করেও তার সন্ধান পাননি। পরে ২৭ এপ্রিল সকালে মালিচর জিগাতলা মাহবুবা ইসলাম উচ্চ বিদ্যালয়ের মাঠ থেকে তার রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়।


এ ব্যাপারে বকশীগঞ্জ থানার ওসি সোহেল রানা জানান, উভয় ঘটনায় পুলিশি তৎপরতা অব্যাহত ও তদন্ত চলমান রয়েছে। পুলিশ কর্তৃপক্ষের নির্দেশ ও উভয় পরিবারের অভিযোগ অনুযায়ী পুলিশ আইনগত ব্যবস্থা নেবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top