বকশীগঞ্জে সংঘর্ষে হতাহত-৬ : চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জে মোটরসাইকেলের সাথে ছাগল ছানা চাপা পড়াকে কেন্দ্র করে সংঘর্ষে বৃদ্ধ নিহতর ঘটনায় বগারচর ইউপি’র সাবেক চেয়ারম্যান নজরুল ইসলামসহ আরো ৩ জনকে আটক করছে পুলিশ।

বকশীগঞ্জে সংঘর্ষে হতাহত-৬  চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩



 ঘটনাটি ঘটেছে, ২৭ এপ্রিল দুপুরের দিকে আলিরপাড়া গ্রামে।


জানা গেছে, ২৬ এপ্রিল দুপুরে বগারচর ইউনিয়নের আলির পাড়া হাইস্কুলের বিএসসি শিক্ষক আমিনুল ইসলাম স্কুল থেকে বাড়ি ফেরার পথে আবু মিয়ার ছাগল ছানাকে মোটরসাইকেলে চাপা দেয়। এ নিয়ে স্থানীয়দের মাঝে বাকবিতণ্ডার একপর্যায়ে দুই পক্ষের মারমুখী অবস্থানের খবর পেয়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

আরও পড়ুন: বকশীগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত

এই ঘটনার প্রেক্ষিতে পরদিন বৃহস্পতিবার সকাল থেকে উভয় পক্ষ আবারও সংঘর্ষে টোটাবিদ্ধ হয়ে আবুল কাশেমকে বকশীগঞ্জ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহত ৫জনকেও হাসপাতালে  ভর্তি করা হয়। নিহত আবুল কাশেম আব্দুর রাজ্জাকের ছেলে।


অফিসার ইনচার্জ, সোহেল রানা জানান-এ ঘটনায় বগারচর ইউপির সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, ভোমর বেপারির ছেলে মানিক মিয়া (৫৫) ও রফিকুল ইসলামের ছেলে মাসুম মিয়া (২৪) কে আটক আছে। লাশ মর্গে পাঠানো হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top