একতা সংঘের ঈদ পূর্ণর্মিলনী সভা সম্পন্ন

S M Ashraful Azom
0

: চট্টগ্রাম লোহাগাড়া থানাধীন পদুয়া ছগিরাপাড়ার ঐতিহ্যবাহী সংগঠন “ হযরত ইমাম হাসান হোসাইন রাদ্বিয়াল্লাহু আনহুমা একতা সংঘের ঈদ পূর্ণর্মিলনী সভা গতকাল সোমবার একতা সংঘের প্রতিষ্টাতা ও সভাপতি মাওলানা মুহাম্মদ বোরহান উদদীনের সভাপতিত্বে সম্পন্ন হয়েছে।

একতা সংঘের ঈদ পূর্ণর্মিলনী সভা সম্পন্ন



সভার শুরুতে কুরআন শরীফ হতে তেলাওয়াতে করেন মাওলানা ফরহাদ হোসেন এবং নাতে রাসূল পরিবেশন করেন মুহাম্মদ এনামুল হক ও আবু হুরায়রা শাইয়ুন।


সভায় উপস্থিত সদস্যগণ বলেন – আর্ত সামাজিক উন্নয়নে ও মানবসেবায় একতা সংঘ সমাজের সেবা দিয়ে আসছে। সামনে আরো উন্নয়ন মূলক কর্মকাণ্ড হাতে নিয়েছে। একতা সংঘের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে এই ধরনের উদ্যোগের সাথে সংশ্লিষ্ট সকলের জন্য শুকরিয়া জ্ঞাপন করেন এবং ভবিষৎতে এধরনের আরো সমাজসেবা মূলক কাজে সম্পৃক্ত হওয়ার আশা ব্যক্ত করেন।


সভায় উপস্থিত ছিলেন- একতা সংঘের সিনিয়র সহ-সভাপতি মাওলানা এনামুল হক ও মাওলানা তাওহীদুল ইসলাম, সহ-সভাপতি মাওলানা এহেসান উদ্দিন কাদেরী, জেনারেল সেক্রেটারি সাজরিল আওয়াল শিফাইন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সুলতান মাহমুদ সাজিদ, অর্থ-সম্পাদক কায়দে আযম সাকিব, গ্রন্থাগার-সম্পাদক আব্দুল্লাহ আফনান, পরিকল্পনা-সম্পাদক মুহাম্মদ রাকিব, বাণিজ্য সম্পাদক মামুনুর রশিদ নিশান, দপ্তর-সম্পাদক আবু হুরায়রা শাইয়ুন, মুহাম্মদ রিদওয়ানুল হক, মুহাম্মদ জমির উদ্দীন, তাইমুনুর রহমান জিয়াদ, মিনহাজ ,  ফরহাত হোসেন সাকিব, মুহাম্মদ সাকিব, ওয়াহিদ, আরমান, ফাহিম আলী, সায়নান মাহমুদ সাদ, জুহাইর, সাবিত, জাঈম, আইনান প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top