লোহাগাড়ায় বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও গুণীজন সম্মাননা

S M Ashraful Azom
0

: দক্ষিণ চট্টগ্রামের লোহাগাড়া পদুয়ার ঐতিহ্যবাহী  সামাজিক সংগঠন "হযরত ইমাম হাসান হোসাইন রাদ্বিঃ একতা সংঘ" এর ব্যাবস্থাপনায় এবং আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর রহঃ ফাউন্ডেশন ছগিরাপাড়া,পদুয়া এর সার্বিক সহযোগিতায় ৩য় তম ইমাম হাসান হোসাইন রাদ্বিঃ স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আজ ২৫ এপ্রিল সকাল ১০ টায় ছগিরাপাড়া জামে মসজিদ প্রাঙ্গণে বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ জসিম উদদীন আলকাদেরীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয় । 

লোহাগাড়ায় বৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ ও গুণীজন সম্মাননা



 এতে শিক্ষায় অবদান রাখায় ৩জন সম্মানিত শিক্ষক কে গুনীজন সংর্বধনা এবং প্রায় ৩৪ জন মেধাবী ছাত্র-ছাত্রী কে বৃত্তির নগদ অর্থ, ক্রেস্ট, সার্টিফিকেট ও বই সামগ্রী উপহার হিসেবে তুলে দেয়া হয়।

সংবর্ধিত গুণীজন হলেন- ঐতিহ্যবাহী বাগমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শাহ আলম , পদুয়া নাওঘাটা সরকারি প্রাথমিক স্কুলের সম্মানিত সহকারী শিক্ষক মোহাম্মদ মোরশেদ আলম ও আলী সিকদার পাড়া সরকারি প্রাথমিক স্কুলের সম্মানিত সহকারী শিক্ষক মোহাম্মদ নবী উদ্দিন।


উল্লেখ্য যে, গ্রামের পিছিয়ে পড়া ছাত্র-ছাত্রীদের কে অগ্রসর ও জ্ঞান প্রতিযোগিতার উৎকর্ষতার এ যুগে তাদের সুপ্ত প্রতিভার বিকাশ ঘটাতে পাশাপাশি দাঁড়ানোই হাসান হোসাইন স্মৃতি বৃত্তি পরীক্ষা চালুর একান্ত লক্ষ্য ও উদ্দেশ্য। সামাজিক দায়বদ্ধতা হয়ে বিভিন্ন কর্মসূচির একটি অংশ এই বৃত্তি পরীক্ষা। বর্তমান শিক্ষা নীতি বাস্তবায়নে একতা সংঘের এই বৃত্তি পরীক্ষা শিক্ষার্থীদের উদ্বুদ্ধ করবে বলে- বক্তরা আশা প্রকাশ করেন।


পুরস্কার বিতরণী অনুষ্ঠান সুষ্ঠ ও সফলভাবে সম্পন্ন হওয়ায় শিক্ষার্থী, অভিভাবকদের কে হযরত ইমাম হাসান-হোসাইন (রাদ্বিঃ)একতা সংঘ, ছগিরা পাড়া, লোহাগাড়া, চট্টগ্রামের সদস্যবৃন্দ, এলাকাবাসী ও স্কুল কতৃপক্ষ সহ সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। 


এতে প্রধান আল্লামা গাজী মুহাম্মদ আব্দুস ছবুর সিদ্দিকী রাহঃ ফাউন্ডেশনের সম্মানিত চেয়ারম্যান বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ জসিম উদদীন আলকাদেরী।

এতে প্রধান অতিথি ছিলেন - পদুয়া এ.সি.এম. উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষাবিদ প্রকৌশলী এস,এম জাবেদ করিম সাহেব। বিশেষ অতিথি ছিলেন বাগমুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ শাহ আলম , নাওঘাটা স্কুলের সম্মানিত সহকারী শিক্ষক মোহাম্মদ মোরশেদ আলম ও আলী সিকদার পাড়া স্কুলের সম্মানিত সহকারী শিক্ষক মোহাম্মদ নবী উদ্দিন।


অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন- একতা সংঘের প্রতিষ্ঠাতা সভাপতি শিক্ষাবিদ মাওলানা মুহাম্মদ বোরহান উদ্দীন কাদেরী, সিনিয়র সহ-সভাপতি মাওলানা তাওহীদুল ইসলাম ও এনামুল হক, সহ-সভাপতি মাওলানা এহেসান উদ্দিন কাদেরী, জেনারেল সেক্রেটারি সাজরিল আওয়াল শিফাইন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, সুলতান মাহমুদ সাজিদ, অর্থ-সম্পাদক কায়দে আযম সাকিব, পরিকল্পনা-সম্পাদক মুহাম্মদ রাকিব, বাণিজ্য সম্পাদক মামুনুর রশিদ নিশান, দপ্তর-সম্পাদক আবু হুরায়রা শাইয়ুন, মুহাম্মদ রিদওয়ানুল হক, তানজিবুর রহমান রিয়াদ, সমাজ কল্যাণ সম্পাদক তাইমুনুর রহমান জিয়াদ, জাবেদ,  মুহাম্মদ জমির উদ্দীন, মুহাম্মদ আযম, মাঈনুল হাসান মানিক, আব্দুল্লাহ, মুহাম্মদ সাকিব, ওয়াহিদ, আরমান, ফাহিম আলী, সায়নান মাহমুদ সাদ, জুহাইর, সাবিত, জাঈম, আইনান সহ প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top