নন্দীগ্রামে পৌরসভা এলাকায় মশা নিধন কার্যক্রম শুরু

S M Ashraful Azom
0

: বগুড়ার নন্দীগ্রামে পৌরসভা এলাকায় মশার উপদ্রব ঠেকাতে ঔষধ ছিটানোর কার্যক্রম (স্প্রে) শুরু করা হয়েছে। 

নন্দীগ্রামে পৌরসভা এলাকায় মশা নিধন কার্যক্রম শুরু



 পৌরসভার রাজস্ব তহবিল থেকে ২লাখ টাকা ব্যয়ে ৯টি ওয়ার্ডে মশা নিধনে পর্যায়ক্রমে ৯দিন স্প্রে কার্যক্রম করা হবে। ৮নং ওয়ার্ডের দক্ষিণপাড়া এলাকায় মশা মারতে নিজেই মাঠে নামেন মেয়র। 

বৃহস্পতিবার বিকেলে মশক নিধন কার্যক্রম উদ্বোধন করেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান। এসময় ৮নং ওয়ার্ডের কাউন্সিলর রফিকুল ইসলাম অপু, সাংবাদিক আব্দুল আহাদ, স্থানীয় আব্দুল হাকিম, আনছার আলী, বেলাল হোসেন, মোসলেম উদ্দিন, দেলোয়ার হোসেন, হাফিজার রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। 

মেয়র আনিছুর রহমান স্থানীয়দের উদ্দেশে বলেন, মশা নিধনে প্রতিটি ওয়ার্ডে মশার ঔষধ ছিটানোর কার্যক্রম পর্যায়ক্রমে চলবে। চিরুনি অভিযান চালানো হবে। শহর-বাজারের দোকান, বাড়ি বা স্থাপনার ভেতরে-বাইরে, আশপাশে কোথাও পানি জমে থাকলে এক্ষুনি ফেলে দিন। যেখানে সেখানে ময়লা আবর্জনা ফেলবেন না। চারপাশ পরিস্কার ও পরিচ্ছন্ন রাখুন। পরিবার সহ নিজে সুরক্ষিত থাকুন, প্রতিবেশিকেও সুরক্ষিত রাখুন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top