কবিয়াল রমেশ শীলের ৫৬তম প্রয়াণ দিবসে বিনয়বাঁশীর শ্রদ্ধা

S M Ashraful Azom
0

 : বোয়ালখালীতে একুশে পদকে ভূষিত উপমহাদেশের প্রখ্যাত লোককবি কবিয়াল রমেশ শীলের ৫৬ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বোয়ালখালীর পূর্ব গোমদন্ডী নিজ গ্রামে তাঁর সমাধীতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করা হয়।

কবিয়াল রমেশ শীলের ৫৬তম প্রয়াণ দিবসে বিনয়বাঁশীর শ্রদ্ধা
কবিয়াল রমেশ শীলের ৫৬তম প্রয়াণ দিবসে তাঁর সমাধিতে বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর শ্রদ্ধা নিবেদন



এ উপলক্ষে ৬ এপ্রিল বৃহস্পতিবার সন্ধ্যা সাতটায় ২০০১ সালে একুশে পদকপ্রাপ্ত উপমহাদেশের বিখ্যাত ঢোলবাদক কিংবদন্তি লোকশিল্পী বিনয়বাঁশী জলদাসের স্মরণে প্রতিষ্ঠিত "লোক সাংস্কৃতিক প্রতিষ্ঠান" বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠী'র পক্ষ থেকে তাঁর সমাধিপিঠে এক মিনিট নীরবতা পালন পুষ্পমাল্য অর্পণ ও তাঁর জীবন, কর্ম নিয়ে সংক্ষিপ্ত আলোচনা ও শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে এক সভা অনুষ্ঠিত হয়।


উক্ত সভায় বিনয়বাঁশী শিল্পীগোষ্ঠীর প্রতিষ্ঠাতা পরিচালক ও সাধারণ সম্পাদক শিল্পী ও সংগঠক কবি শ্রী বিপ্লব জলদাস এর সঞ্চালনায় শিল্পীগোষ্ঠীর সভাপতি প্রণব রাজ বড়ুয়ার সভাপতিত্বে শিল্পীর কর্ম নিয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন শিল্পী গোষ্ঠীর

প্রধান উপদেষ্টা আন্তর্জাতিক ঢোল বাদক শিল্পী বাবুল জলদাস, সঙ্গীত শিল্পী বিধান দাস, বকুল বড়ুয়া, শিক্ষক প্রদুল কান্তি দে, রমেশ শিল্পীগোষ্ঠীর সভাপতি সুলাল শীল, চন্দ্রিকা শীল, কালীপদ দাস, মোহাম্মদ আলী,কবি ইউসুফ, কবি মেঘনাথ, স্বপন দাস, শিবূনাথ কল্পতরক শীল, বিজয় নাথ, রমেশশীল পরিবারের সদস্য দুলাল শীল, তন্ময় শীল, জুয়েল শীল, রাইনাল শীল, সাংবাদিক তাপস শর্মা, প্রদীপ শীল প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top