[৫৪] সরিষাবাড়ীতে পশুখাদ্য ও মাংস ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা

S M Ashraful Azom
0

 : জামালপুরের সরিষাবাড়ীতে পশুখাদ্য ও মাংস ব্যবসায়ীকে  ভ্রাম্যমান আদালতে জরিমানা আদায় করা হয়েছে। 

সরিষাবাড়ীতে পশুখাদ্য ও মাংস ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতে জরিমানা



৯ মে মঙ্গলবার দুপুরে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহ. সাদ্দাম হোসেন ভ্রাম্যান আদালত পরিচালনা করে এ জরিমানা করেন।


জানা যায়, মৎস্য ও পশুখাদ্য আইন ২০১০ পশু জবাই ও মাংসের মান নিয়ন্ত্রণ আইন ২০১১ মোতাবেক লাইসেন্স বিহীন ও ভেজাল মাংস বিক্রির দায়ে শহিদ নামে এক মাংস ব্যবসায়ীকে ৫ হাজার টাকা ও লাউসেন্স বিহীন ও গো খাদ্যসহ একই দোকানে মানুষের খাদ্য  বিক্রীর দায়ে পোল্টি ব্যবসায়ী সুমনের নিকট থেকে ৩ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে । এ সময় উপজেলা প্রাণি সম্পদ অফিসের ভেটেরিনারী সার্জন ডাঃ সুলতান,সরিষাবাড়ী থানার এসআই বশির উপস্থিত ছিলেন।


এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার(ভুমি) ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুহ. সাদ্দাম হোসেন এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, আদালত পরিচালনাকালে দেখা যায় গরুর বাসি মাংস দোকানে বিক্রী হচ্ছে,পশুখাদ্যে বিক্রির অনুমোদন নেই দোকানে, তামাকপণ্যের প্রচারনা করা হচ্ছে। ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দোষী ব্যাক্তিদের আর্থিক জরিমানা প্রদান করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এ ধারা চলমান থাকবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top