[১৭১] নন্দীগ্রামে আ'লীগের বিক্ষোভের সময় ইউএনও'র সঙ্গে বিএনপির বৈঠক

S M Ashraful Azom
0

 : আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে রাজশাহীতে হত্যার হুমকির প্রতিবাদে বগুড়ার নন্দীগ্রামে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ চলাকালে একই সময়ে বিএনপির সহযোগী সংগঠনের নেতাদের সঙ্গে বৈঠক ও শুভেচ্ছা বিনিময় করে তোপের মুখে পরেছেন ইউএনও শিফা নুসরাত। 

নন্দীগ্রামে আ'লীগের বিক্ষোভের সময় ইউএনও'র সঙ্গে বিএনপির বৈঠক



 এ ঘটনার ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা। গত সোমবার উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে বিএনপির সংগঠনের নেতাদের শুভেচ্ছা বিনিময়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে আওয়ামী লীগ নেতারা প্রতিবাদ জানিয়েছেন। 


জানা গেছে, রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এক সমাবেশে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে হত্যার হুমকির প্রতিবাদে সোমবার নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগ বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে প্রতিবাদ সমাবেশ করে। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি। সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক, সরফুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মুকুল মিঞাসহ বিভিন্ন পর্যায়ের নেতারা। 


অন্যদিকে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ চলাকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শিফা নুসরাতের সঙ্গে সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা বিনিময় ও বৈঠক করেন জেলা-উপজেলা বিএনপির সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলেন বগুড়া জেলা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের আহবায়ক কমিটির সদস্য ও জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) জেলা শাখার সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলার, জিয়া সাংস্কৃতিক সংগঠন (জিসাস) নন্দীগ্রাম উপজেলা শাখার সভাপতি ও তাঁতীদলের সাবেক সভাপতি তানসেন আলী মন্টু, সেচ্ছাসেবক দলের নেতা আব্দুল গফুর, মহিলা দলের নেত্রী হাফছা খাতুন, সাথী আকতার সহ বিএনপির সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। বৈঠক ও শুভেচ্ছা বিনিময়ের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে অজ্ঞাত কারণে সরিয়ে নেওয়া হয়েছে। 


এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের মন্তব্য পাওয়া যায়নি। তবে বগুড়া জেলা সেচ্ছাসেবকদলের নেতা ও জেলা জিসাসের সাধারণ সম্পাদক আরমান হোসেন ডলার বলেন, ইউএনও'র সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে অন্য একটি সংগঠনের বিষয়ে আলোচনা করেছি। রাজনৈতিক গুরুত্বপূর্ণ কোনো বিষয়ে কথা হয়নি। 


নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি রফিকুল ইসলাম রফিক বলেন, বঙ্গবন্ধুকন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ চলাকালে একজন সরকারি কর্মকর্তা হয়েও উপজেলা নির্বাহী কর্মকর্তা একইদিনে একই সময়ে বিএনপি নেতাদের সঙ্গে বৈঠক ও শুভেচ্ছা বিনিময় করে ধৃষ্টতা দেখিয়েছেন। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা ক্ষোভে ফুঁসছেন। আমরা প্রতিবাদ জানাচ্ছি।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top