[১৭২] ফুলবাড়ীতে বিট পুলিশের উঠান বৈঠক

S M Ashraful Azom
0

 : বিট পুলিশিং বাড়ি,নিরাপদ সমাজ গড়ি প্রতিপাদ্যকে সামনে রেখে কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পাড়ায়-মহল্লায় বিট পুলিশিং কার্যালয়ের আয়োজনে উঠান বৈঠক করে সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুল রহমান।

ফুলবাড়ীতে বিট পুলিশের উঠান বৈঠক



সেই ধারাবাহিকতায় মঙ্গলবার দুপুরে  ফুলবাড়ী উপজেলার সদর ইউনিয়নের বিট পুলিশিং কার্যালয়ের আয়োজনে উপজেলার অন্বেষা অবসান নারী উন্নয়ন সংস্থার কার্যালয়ে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। 


অবসরপ্রাপ্ত শিক্ষক আমিনুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ ফজলুর রহমান। তিনি নিরাপদ সমাজ গড়তে মাদক ও বাল্যবিবাহ রোধে সকলের সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন সব ধরনের অপরাধ কর্মকাণ্ড দমনে পুলিশ কাজ করে যাচ্ছে। অপরাধ মুক্ত সমাজ গঠনে তথ্য দিয়ে পুলিশের কাজে সবাই সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। সভায় আরো বক্তব্য রাখেন, একতা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আব্দুর রশিদ, অমেলেন্দু চন্দ্র রায়, অন্বেষা অবসান নারী উন্নয়ন সংস্থার পরিচালক নার্গিস আক্তার, সাংবাদিক মোস্তাফিজার রহমান জাহাঙ্গীর প্রমুখ। বিট পুলিশিং সভায় আশপাশের কয়েকটি গ্রামের শতাধিক নারী উপস্থিত ছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top