[৬২] প্রতীক বরাদ্দ পেয়ে ভোটারদের নিকট প্রার্থীরা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার ৭ নম্বর খাসরাজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদের উপনির্বাচনে মোট ৯ জন প্রার্থী প্রতীক বরাদ্দ পেয়েছেন। 

প্রতীক বরাদ্দ পেয়ে ভোটারদের নিকট প্রার্থীরা



 মঙ্গলবার বিকেলে তারা নিজ নিজ পছন্দের প্রতীক পেয়ে উপজেলা ছেড়ে এলাকায় গেছেন। আগামী ২৫ মে ওই ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

 কাজিপুর উপজেলা নির্বাচন অফিসসূত্রে জানা গেছে, ওই ইউনিয়নের নির্বাচিত চেয়ারম্যান জহুরুল ইসলাম মৃত্যুজনিত কারণে শূন্য হয়। একারণে ইউনিয়ন পরিষদ নির্বাচন- ২০১০, বিধি ২১ মোতাবেক  ৯ এপ্রিল নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। 

 আওয়ামীলীগ এই ইউনিয়নে দলীয় প্রার্থী না দেয়ায় নির্বাচন হচ্ছে উন্মুক্ত। ফলে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নয়জন প্রার্থী ভোটের মাঠে লড়ছেন।  তারা হলেন বর্তমান খাসরাজবাড়ী ইউনিয়ন আ.লীগের সভাপতি মতিয়ার রহমান- প্রতীক ঘোড়া, সাবেক সিনিয়র সহ সভাপতি জয়নুল আবেদীন - সিএনজি অটোরিক্সা, বর্তমান সহসভাপতি আব্দুস সোবহান-টেলিফোন, সহসভাপতি আছের আলী সরকার-আনারস, যুগ্ন সম্পাদক সাইফুল ইসলাম-ঢোল,  উপজেলা আ.লীগের শ্রম বিষয়ক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান- এনামুল হক-চশমা, প্রচার সম্পাদক আব্দুল্লাহ আল হাসান -টেবিল ফ্যান, আ.লীগ কর্মি আয়নাল হক- মটরসাইকেল ও হালিমা খাতুন-দুটি পাতা।

 নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও কাজিপুর উপজেলা নির্বাচন অফিসার মুজিবৃুল হক জানান, খাসরাজবাড়ী ইউনিয়নের উপ নির্বাচনে  সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ইভিএম এর মাধ্যমে। ইতোমধ্যে এ সংক্রান্ত প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top