[৯৫] রৌমারীতে ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্বোধন

S M Ashraful Azom
0

 : রৌমারী উপজেলায় মরহুম আমিনুল ইসলাম মাস্টার ও সাংবাদিক আমির হোসেন স্মৃতি ক্রিকেট টুর্নামেন্ট ২৩ অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারীতে ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্বোধন



সোমবার বিকাল ৪ টার দিকে বাইটকামারী স্কুল মাঠে বন্দবেড় ইউনিয়ন কল্যাণ সংস্থা এর আয়োজনে ও অবসর প্রাপ্ত সহকারি শিক্ষক আমজাদ হোসেন এর সভাপতিত্বে এ খেলার শুভ উদ্বোধন করা হয়। 


এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দবেড় ইউনিয়ন আওয়ামলীগের সাবেক সাধারণ সম্পাদক ও সিএসডিকের নির্বাহী পরিচালক আবু হানিফ মাস্টার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বন্দবেড় ইউপি সাবেক সদস্য ফরহাদ হোসেন, সম্মানিত অতিথি কুড়িগ্রাম জেলা আইনজীবি সমতিরি সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আমজাদ হোসেন, বন্দবেড় ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি শামছুদ্দোহা, যাদুরচর ডিগ্রি কলেজের সহকারি অধ্যাপক রেজাউল ইসলাম রেজা, বিশিষ্ট সমাজসেবক হুমায়ুন আহমেদসহ সিএসডিকে এনজিও’র সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ। উদ্বোধনী ম্যাচে বাইটকামারী ব্রহ্মপুত্র ক্রিকেট একাদশ ও বাইশপাড়া ক্রিকেট একাদশ অংশ গ্রহণ করে। এ খেলায় চ্যাম্পিয়ন ট্রফি একটি গরু ও রানার্স আপ ট্রফি একটি বড় খাশি।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top