[২৯] নন্দীগ্রামে জুয়ার আসর গুঁড়িয়ে দিল পুলিশ, আটক ২

S M Ashraful Azom
0

 : বগুড়ার নন্দীগ্রামে বুড়ইল ইউনিয়নের কামুল্যা বড়পুকুরিয়া গ্রামে জুয়ার আস্তানায় অভিযান চালিয়েছে পুলিশ। গুঁড়িয়ে দেওয়া হয়েছে জুয়ার আস্তানা। এসময় দুইজন জুয়াড়িকে আটক করা সহ নগদ টাকা ও জুয়া খেলার সড়ঞ্জামাদি জব্দ করা হয়। 

নন্দীগ্রামে জুয়ার আসর গুঁড়িয়ে দিল পুলিশ, আটক ২



গত শুক্রবার রাতে জুয়ার আসর চলাকালে গোপন তথ্যের ভিত্তিতে নন্দীগ্রাম থানার ওসি মো. আনোয়ার হোসেনের সরাসরি নেতৃত্বে একদল পুলিশ কামুল্যা বড়পুকুরিয়া গ্রামে অভিযান চালায়। 

পুলিশের উপস্থিতি টেরপেয়ে জুয়াড়িরা পালানোর জন্য দৌড় দেয়। ধাওয়া দিয়ে দুইজনকে আটক করে পুলিশ। 

আটককৃত জুয়াড়িরা হলো- কামুল্যা বড়পুকুরিয়া গ্রামের মৃত কিনু চন্দ্রের পুত্র নিপেন চন্দ্র ওরফে ছোট (৫২) এবং বগুড়ার শেরপুর উপজেলার বানিয়া গুন্দইল এলাকার মৃত ভুপেন্দ্রনাথের পুত্র প্রান কুমার (২৮)। পুলিশের ধাওয়ায় আরও ৪/৫ জন জুয়াড়ি দৌড়ে পালিয়ে গেছে। 

তাদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। শনিবার দুপুরে আটক দুইজনকে জুয়া আইনের মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। 

থানার উপ-পরিদর্শক খাইরুল ইসলাম জানান, জুয়া খেলার তথ্য পেলেই তাৎক্ষনিক অভিযানে নামে পুলিশ। গ্রেফতারী পরোয়ানা তামিল ও মাদক উদ্ধার অভিযান চলাকালে গোপন তথ্যের ভিত্তিতে জুয়ার আসরে অভিযান চালিয়ে দুইজনকে হাতেনাতে আটক করা হয়। নগদ টাকা ও জুয়া খেলার সড়ঞ্জামাদি জব্দ করাসহ জুয়া খেলার আস্তানা গুঁড়িয়ে দেওয়া হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top