[১০৮] কাজিপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুরে নানা আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। 

কাজিপুরে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত



দিবসটি উপলক্ষ্যে কাজিপুর উপজেলা আওয়ামীলীগ বুধবার বেলা এগারটায় একটি র‌্যালি বের করে। র‌্যালিটি উপজেলা  থেকে শুরু হয়ে আলমপুর চৌরাস্তা ঘুরে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা নির্বাসিত জীবন কাটিয়ে ১৯৮১ সালের আজকের এই দিনে দেশে ফিরেছিলেন বলেই আজ দেশ উন্নয়নের মহাসড়ক বেয়ে সামনে এগুচ্ছে। গণতন্ত্র সমুন্নোত রয়েছে। একজন মানুষও না খেয়ে আর থাকেনা। গৃহহীনরা পেয়েছে তাদের স্বপ্নের নিবাস। সবমিলে বাংলাদেশ এখন উজ্জ্বল সমৃদ্ধির আর অপার সম্ভাবনার নাম। বিশ্বের বুকে মাথা উঁচু করে চলার মানসিকতা শিখিয়েছেন তিনি।  যারা এখনও তাকে আটকাতে নানা ফন্দি ফিকির করেন তাদের আজকের দিনে হুশিয়ার করে দিতে চাই এখনও সময় আছে সাবধান। ভুলেও আর শেখ হাসিনার উপর আক্রমণের চেষ্টা করবেন না। দেশকে আর পিছিয়ে দেবেন না। মানুষ এখন সব বোঝে। আপনাদের কিন্তু জনগণ  ক্ষমা করবে না। 

 অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিরাজগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট কেএম হোসেন আলী হাসান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, যুগ্্ সম্পাদক ছাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কৃষকলীগ সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, যুবলীগ সভাপতি বিপ্লব সরকার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক আবু সায়েম, স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম প্রমূখ। পরে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top