[৩২১] কাজিপুর সাবেক ছাত্রনেতা আব্দুর রাজ্জাককে বিভিন্ন মহলের অভিনন্দন

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের  কাজিপুর পৌরসভার ত্রিবার্ষিক সম্মেলনে সহসভাপতি মনোনীত হয়েছেন কাজিপুরের সাবেক তুখোড় ছাত্রনেতা, ফাগুলে স্ফূলিঙ্গখ্যাত লেখক  আব্দুর রাজ্জাক সহসভাপতি মনোনীত হয়েছেন।

কাজিপুর সাবেক ছাত্রনেতা আব্দুর রাজ্জাককে বিভিন্ন মহলের অভিনন্দন



এতে করে বিভিন্ন মহল থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।  শনিবার বিকেল সাড়ে পাঁচটায় অনুষ্ঠিত সম্মেলনের প্রধান অতিথি   জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় দ্বিতীয় অধিবেশনে সহ সভাপতি হিসেবে আব্দুর রাজ্জাকের নাম ঘোষণা করেন। এর পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন মহল থেকে আব্দুর রাজ্জাককে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পোস্ট দিচ্ছেন।

 এদিকে আনুষ্ঠানিকভাবে শুভেচ্ছা জানিয়েছেন বঙ্গমাতা সাংস্কৃতিক জোট কাজিপুর উপজেলা শাখার সভাপতি কালেরকণ্ঠের প্রতিনিধি, সহকারি অধ্যাপক আবদুল জলিল, কালেরকণ্ঠ শুভসংঘ কাজিপুর উপজেলা শাখার উপদেষ্টা কথাসাহিত্যিক রিপন আহসান ঋতু, কবি ও কথাসাহিত্যিক রাশেদ রেহমান, কাজিপুর উপজেলা আ.লীগের সহ দপ্তর সম্পাদক এ আর সরকার পরান প্রমূখ। 

 আব্দুর রাজ্জাক সদ্য বিদায়ী ডেপুটি ডিরেক্টর বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড। এছাড়া তিনি কালেরকণ্ঠ শুভসংঘ কাজিপুর উপজেলা শাখার প্রধান উপদেষ্টা, আশির দশকে কাজিপুর সরকারি মনসুর আলী কলেজের ডাকসাইটে ছাত্রনেতা ছিলেন তিনি। এক প্রতিক্রিয়ায় আব্দুর রাজ্জাক বলেন, মহাকালের শ্রেষ্ঠ সন্তান জাতির জনকের কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথিবী নামক গ্রহের উন্নয়নের ম্যাজিক ওম্যান।তাঁর হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে উন্নয়নের সোনালী সিড়ি মাড়িয়ে। এই অগ্রযাত্রায় তার প্রিয়দল ও প্রিয় মার্কার একজন সাথী হতে পেরে আমি আনন্দিত। আশা করি যারা আমাকে এই সম্মান দিয়েছেন বিশেষ করে এমপি তানভীর শাকিল জয় ও উপজেলা আ.লীগ এবং অন্যান্য সংগঠনের সবার প্রতি আমি কৃতজ্ঞ।

 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top