[৫১৮] রৌমারীতে বজ্রপাতে এক ব্যক্তি মৃত্যু

S M Ashraful Azom
0

 : আড়কির মাধ্যমে গরু পাচার করতে গিয়ে বজ্রপাতে আমির হামজা (৪৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের নতুন শৌলমারী গ্রামে এ ঘটনা ঘটে।

রৌমারীতে বজ্রপাতে এক ব্যক্তি মৃত্যু



পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে প্রবল বৃষ্টির সময় নতুন শৌলমারী সীমান্তের ১০৫৮-৫৯ মেইন পিলারের মাঝামাঝি দিয়ে ভারত থেকে কাটাতারের বেড়ার উপর দিয়ে আড়কির মাধ্যমে গরু পাচার করতে যায় আমির হোসেন ও তার সাথীরা। 

এসময় হঠাৎ বজ্রপাতের শিকার হয় আমির হামজা। এতে তার শরীরের বেশিভাগ অংশ পুড়ে যায় এবং  ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে সাথীরা তার লাশ উদ্ধার করে নিজ বাড়িতে নিয়ে আসে। সে উপজেলার নতুন শৌলমারী গ্রামের নুর মোহাম্মদের ছেলে বলে জানা গেছে। 

দাঁতভাঙ্গা বিজিবি কোম্পানী কমান্ডার আনজু মিয়া বলেন, বজ্রপাতে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে সত্যি.তবে গরু পাচারের বিষয়টি সত্য নয়। তবুও আমরা নজরদারীতে রাখছি। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায় এবং খোঁজখবর নেয়। এব্যাপারে একটি ইউডি মামলা হয়েছে।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top