[৭৬৮] নন্দীগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল

S M Ashraful Azom
0

 : প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকীতে বগুড়ার নন্দীগ্রামে কেন্দ্রীয় জামে মসজিদসহ উপজেলাজুড়ে বিভিন্ন মসজিদে দোয়া অনুষ্ঠিত হয়েছে।

নন্দীগ্রামে সাবেক রাষ্ট্রপতি এরশাদের মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল



দলটির কেন্দ্রীয় ও স্থানীয় কর্মসূচীর অংশ হিসেবে গতকাল শুক্রবার বাদজুমা উপজেলার দেওতা মাজার শরিফ জামে মসজিদ ও বর্ষণ শিশুসদন এতিমখানা-মাদ্রাসা মসজিদে পৃথক দোয়ার আয়োজন করেন নন্দীগ্রাম উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব নজরুল ইসলাম দয়া। 

তার ব্যবস্থাপনায় এদিন বাদআছর উপজেলা সদরের বাসস্ট্যান্ডে কলেজ জামে মসজিদ ও বাদ মাগরিব পুরাতন বাজার মসজিদে দোয়ার আয়োজন করে। প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের রুহের মাগফেরাত কামনায় এবং দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। 

দোয়াপূর্বে সংক্ষিপ্ত বক্তৃতায় নজরুল ইসলাম দয়া বলেন, পল্লীবন্ধু এরশাদ বাংলাদেশের রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা করে সবার অধিকার নিশ্চিত করে গেছেন। 

ইসলামকে রাষ্ট্রধর্ম হিসেবে ঘোষণা দেয়ার মতো ঐতিহাসিক পদক্ষেপের জন্য দেশের মানুষের হৃদয়ে শ্রদ্ধার সঙ্গে স্মরণীয় পল্লীবন্ধু এরশাদ। তিনি মসজিদ-মাদ্রাসার বিদ্যুত ও পানির বিল মওকুফ করাসহ শুক্রবারকে সরকারি ছুটির দিন ঘোষণা করেছিলেন। সব ধর্মের মানুষের অধিকার নিশ্চিত করেছিলেন। 

এসময় উপজেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক প্রভাষক মাসুদ পারভেজ রানা, যুগ্ম সদস্য সচিব রাসেল মাহমুদ, উপজেলা জাতীয় যুব সংহতির সভাপতি ও পৌর জাপার সাংগঠনিক দায়িত্বপ্রাপ্ত আমিনুল ইসলাম জুয়েলসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

অন্যদিকে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের কাথম নিজ গ্রামে মাজার মসজিদে দোয়ার আয়োজন করেন উপজেলা জাপার আহবায়ক মেহেদী হাসান মাফু এবং কুন্দারহাট বাজার মসজিদে দোয়ার আয়োজন করেন উপজেলা জাপার যুগ্ম আহবায়ক জাহাঙ্গীর আলম। এছাড়া কয়েকটি জামে মসজিদে খাবার বিতরণ করা হয়। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top