[৮৫০] উল্লাপাড়া পৌর শহরের পাড়া-মহল্লায় গ্যাসের গন্ধে আতঙ্ক

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়া পৌর শহরের বিভিন্ন এলাকা ও পাড়া-মহল্লায় গ্যাসের তীব্র গন্ধে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। সরবরাহকৃত লাইনের লিকেজ দিয়ে প্রায় একমাস ধরে বের হচ্ছে এই গ্যাস। 

উল্লাপাড়া পৌর শহরের পাড়া-মহল্লায় গ্যাসের গন্ধে আতঙ্ক



নাগরিকদের ধারণা যে কোন সময় ঘটতে পারে বড় ধরনের দূর্ঘটনা। এই গ্যাস দূর্ঘটনা থেকে বাঁচতে নিরাপদ সমাধান চায় এলাকাবাসী।


উল্লাপাড়া পৌর শহরের উল্লাপাড়া বাসস্ট্যান্ড, দারোগাপাড়া, শ্যামলীপাড়া, কলেজপাড়া, বাজার সহ বিভিন্ন এলাকার লাইন থেকে এই গ্যাস বের হওয়ায় তার ঝাঁঝাল গন্ধে পৌরবাসীর মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।


উল্লাপাড়া পৌর শহরের ডিম ব্যবসায়ী শিহাব উদ্দিন জানান, গত কোরবানি ঈদের পর থেকে শহরের বিভিন্ন পয়েন্টে গ্যাসের লাইন থেকে গ্যাস বের হওয়ায় সবখানে দুর্গন্ধ ছড়াচ্ছে। আতঙ্কে দিন কাটাচ্ছে পৌরবাসী।


পৌর মেয়র এস এম নজরুল ইসলাম জানান, লাইন দিয়ে গ্যাস বের হয়ে গন্ধ ছড়ানো নাগরিকদের আতঙ্কের অন্যতম কারণ। কতৃপক্ষকে অবহিত করে দ্রুত মেরামতের জন্য ব্যবস্থা নিচ্ছি।



পশ্চিমাঞ্চল গ্যাসের মহাব্যবস্থাপক (প্রশাসন) মো: আবু তালেব ফরাজী বলেন, ঈদের ছুটিতে শিল্প কারখানা ও বিভিন্ন স্থাপনায় গ্যাস সরবরাহ বন্ধ থাকায় এবং গ্যাসের চাহিদা কমে যাওয়ায় সঞ্চালন ও বিতরণ লাইনে চাপ বেড়ে যায়। ফলে ওভার-ফ্লো হয়ে বিভিন্ন লিকেজ দিয়ে গ্যাস বের হচ্ছে। চাপ কমে গেলেও গ্যাস বের হওয়া থামছে না। শীঘ্রই লোক পাঠিয়ে ব্যবস্থা নেওয়া হবে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top