[৮২৯] বকশীগঞ্জ পাট হাটি মোড়কে “নাদিম চত্বর” ঘোষণা পৌর মেয়রের

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক নাদিমকে নির্মমভাবে হত্যার পর তার মেয়ে রাব্বিলাতুল জান্নাত দাবি করেছিলেন যেখানে বাবাকে হত্যা করা হয়েছে সেই জায়গার নাম যেন “নাদিম চত্বর” করা হয়। 

বকশীগঞ্জ পাট হাটি মোড়কে “নাদিম চত্বর” ঘোষণা পৌর মেয়রের



অবশেষে সেই দাবি পূরণ করে দিলেন বকশীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর। 


বকশীগঞ্জ পৌর মেয়র রাব্বিলার দাবি মেনে নিয়ে তার বাবার নামে বকশীগঞ্জ পাট হাটি মোড়কে “নাদিম চত্বর” সহ সেই সড়ককে “নাদিম সড়ক” নাম করণের ঘোষণা দিয়েছেন।


বৃহস্পতিবার (২০ জুলাই) দুপুরে বকশীগঞ্জ পৌর শহরের পাট হাটি মোড়ে বিএফইউজে কর্তৃক আয়োজিত সাংবাদিক হত্যার প্রতিবাদে সমাবেশ অনুষ্ঠিত হয়। 


ওই সমাবেশ থেকে পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর পাট হাটি মোড়কে নাদিম চত্বর ও যে সড়কে সাংবাদিক নাদিমকে হত্যা করা হয়েছে সেই সড়ককে নাদিম সড়ক ঘোষণা দেন।


পৌর মেয়রের এমন সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন বিএফইউজে, ডিইউজে, এমইউজে ও স্থানীয় সাংবাদিক বৃন্দ।


ওই প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন বিএফইউজে এর সভাপতি ওমর ফারুক। প্রধান বক্তা ছিলেন বিএফইউজে এর সাবেক সভাপতি মনজুরুল আহসান বুলবুল।


ময়মনসিংহ সাংবাদিক ইউনিয়নের (এমইউজে) সভাপতি আতাউল করিম খোকন।


উল্লেখ্য, গত ১৪ জুন রাতে সাড়ে ১০ টার দিকে সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম নিজ বাসায় ফেরার পথে শহরের পাট হাটি মোড়ে তাকে পিটিয়ে মারাত্মক আহত করা হয়। ১৫ জুন ময়মনসিংহ হাসপাতালে মারা যান সাংবাদিক নাদিম। এঘটনায় সাধুরপাড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top