[৯২৯] রৌমারীতে বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে অভিভাবক সমাবেশ

S M Ashraful Azom
0

 : বাল্যবিবাহ প্রতিরোধ,মাদক থেকে কিশোর- কিশোরীদের সুরক্ষায়, নারী নির্যাতন প্রতিরোধে রৌমারী উপজেলার যাদুরচর ইউনিয়ন কিশোর-কিশোরী ক্লাবে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। 

রৌমারীতে বাল্যবিবাহ ও মাদক প্রতিরোধে অভিভাবক সমাবেশ



শনিবার বিকালের দিকে যাদুরচর ক্লাবের আয়োজনে কাশিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সম্মেলন কক্ষে এই অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।


প্রধানমন্ত্রীর লক্ষ্য বাস্তবায়নে সারাদেশের ন্যায় রৌমারী উপজেলার ছয়টি ইউনিয়নের ক্লাবের শিক্ষক ও জেন্ডার প্রোমোটার নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। পড়াশোনার পাশাপাশি ক্লাবগুলোতে ছুটির দিনে বয়সঃসন্ধিকালের সমস্যা মোকাবিলা করা, বাল্যবিবাহ প্রতিরোধ, মাদক থেকে কিশোর- কিশোরীদের রক্ষা, যৌতুক, নারী নির্যাতন, শিশু পাচার প্রতিরোধ করা ও শিশুদের সুরক্ষাসহ নানা বিষয়ে শেখানো হয়। তবে এসব কর্মসূচির মাধ্যমে কিশোর-কিশোরীরা উপকৃত হচ্ছে বলে জানান স্থানীয়রা। 

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার স্মৃতি, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর ডেপুটি কমান্ডার সাহার আলী, কাশিয়াবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমান, যাদুরচর ইউপি সদস্য বিলকিছ খাতুন, অভিভাবক সুলতানা পারভীন, কিশোর-কিশোরী ক্লাবের জেন্ডার প্রোমোটার মাসুদ পারভেজ, শৌলমারী ইউনিয়ন কিশোর কিশোরী ক্লাবের সংগীত শিক্ষক শহীদুল্লাহ কায়সার, আব্দুল্লাহ আল মামুন মোল্লা, যাদুরচর ডিগ্রী কলেজ শাখার আহবায়ক সাংগঠনিক সম্পাদক,সংগীত শিক্ষক আশেদা খাতুন, আবৃত্তি শিক্ষক নাসির হোসেন নিলয় ও অভিভাবক, শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তি বর্গ।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top