[৭৩৬] কুড়িগ্রামে আশ্রয়ণ প্রকল্প এলাকায় সৌদি খেজুর চারা রোপন

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রাম সদর উপজেলা প্রশাসনের উদ্যোগে পাঁচগাছী ইউনিয়নে ধরলা আশ্রয়ণ প্রকল্প এলাকায় ৬০টি খেজুরের চারা রোপন করা হয়েছে। বুধবার দুপুর ১২টায় চারা রোপন করেন কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য পনির উদ্দিন আহমেদ এমপি।

কুড়িগ্রামে আশ্রয়ণ প্রকল্প এলাকায় সৌদি খেজুর চারা রোপন



এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান, সদর উপজেলা ভূমি কর্মকর্তা মিজানুর রহমান, সমাজসেবা অফিসার হাবিবুর রহমান, উপজেলা প্রকৌশলী রিয়াসাত কবীর, পাঁছগাছী ইউপি চেয়ারম্যান আব্দুল বাতেন প্রমুখ।

এসময় সদর উপজেলা নির্বাহী অফিসার রাসেদুল হাসান জানান, ভেন্ডরের মাধ্যমে ভারত থেকে ৬০টি সৌদি আরবের আজওয়া ও মরিয়ম খেজুরের চারা সংগ্রহ করা হয়েছে। এরমধ্যে ১০টি কলম করা। যা দুই বছরের মধ্যে ফল দিতে শুরু করবে। এসব চারা সৌন্দর্য বৃদ্ধির পাশাপাশি আশ্রয়ণ প্রকল্প এলাকার মানুষের পুষ্টি চাহিদা মেটাবে।

প্রধান অতিথি পনির উদ্দিন আহমেদ এমপি বলেন, আমরা ধরলা আশ্রয়ণ প্রকল্প এলাকাটি একটি মডেল এলাকা হিসেবে তৈরী করার চেষ্টা করছি। এখানে দুটি পুকুরে মাছ অবমুক্ত করা হয়েছে। এর আগে নারিকেলের চারা রোপন করা হয়েছে। আজ সৌদি আরবের খেজুরের চারা রোপন করা হলো। এখানকার নারী ও শিশুদের যাতে ফলমুলের কোন ঘাটতি না হয়ে সে ব্যাপারে আমাদের প্রচেষ্টা রয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top