[৯২৫] সেরা মোবাইল অ্যাপের স্বীকৃতি পেল থ্রীসিক্সটি হেলথ অ্যাপ

S M Ashraful Azom
0

: শীর্ষস্থানীয় আন্তর্জাতিক প্রকাশনা ইনস্যুরেন্স এশিয়া মেটলাইফ বাংলাদেশের থ্রীসিক্সটি হেলথ অ্যাপ কে সেরা মোবাইল অ্যাপের স্বীকৃতি দিয়েছে। দেশের মানুষের স্বাস্থ্য সংক্রান্ত বিভিন্ন সমস্যা মোকাবিলায় অবদান রাখায় থ্রীসিক্সটি হেলথ অ্যাপটি এই স্বীকৃতি অর্জন করেছে।

সেরা মোবাইল অ্যাপের স্বীকৃতি পেল থ্রীসিক্সটি হেলথ অ্যাপ



এ বছরসহ আট বছর ধরে অনুষ্ঠিত হচ্ছে এশিয়া প্যাসিফিক অঞ্চলের সম্মানজনক অ্যাওয়ার্ড – ইনস্যুরেন্স এশিয়া অ্যাওয়ার্ডস। উন্নতমানের বীমা, সেবা ও সমাধানের মাধ্যমে গ্রাহকদের জীবনে উল্লেখযোগ্য প্রভাব ফেলা বিমা প্রতিষ্ঠানগুলোকে স্বীকৃতি দেয়ার পাশাপাশি উদ্ভাবনের মাধ্যমে চ্যালেঞ্জ মোকাবিলা করা প্রতিষ্ঠানগুলোকে এ অ্যাওয়ার্ড দিয়ে পুরস্কৃত করা হয়।   

এই স্বীকৃতি নিয়ে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা আলা আহমদ বলেন, “দেশের অর্থনীতি ও বিমা খাতের অগ্রগতির জন্য উন্নত প্রযুক্তি ও সমাধান প্রদানের ক্ষেত্রে আমরা ধারাবাহিকভাবে বিনিয়োগ করে যাচ্ছি। বাংলাদেশের মানুষকে আরও উন্নত জীবনযাপনে সহায়তা করা আমাদের প্রতিশ্রুতির অংশ; এবং এরই উদাহরণ হিসেবে আমরা থ্রীসিক্সটি হেলথ অ্যাপ নিয়ে এসেছি। স্থানীয় এবং আন্তর্জাতিকভাবে এই সম্ভাবনাময় অ্যাপটি স্বীকৃতি পাওয়া তে আমি অত্যন্ত আনন্দিত।”  

জটিল ও দুরারোগ্য ব্যধি এবং স্বাস্থ্যসেবা ব্যয় বেড়ে চলছে, যার ফলে মানসম্পন্ন চিকিৎসা সেবা অনেকের জন্যই কষ্টসাধ্য হয়ে উঠছে। এ সকল চ্যালেঞ্জ মোকাবিলা করে দেশের মানুষের জীবনে সত্যিকারের পরিবর্তন আনতেই কাজ করছে মেটলাইফের থ্রীসিক্সটি হেলথ অ্যাপ। প্রতিরোধ, শুরুতেই রোগ শনাক্ত ও চিকিৎসা গ্রহণ শুরু করা, চিকিৎসা গ্রহণের সুযোগ বৃদ্ধি করা, বিদ্যমান চিকিৎসা সেবা এবং বিমার মাধ্যমে আর্থিক সহায়তা ‘এ পাঁচটি বিষয়ে গুরুত্বারোপ করে এ অ্যাপের মাধ্যমে স্বাস্থ্য সুরক্ষায় সামগ্রিক সমাধান প্রদান করা হচ্ছে।

বাংলাদেশে সাড়ে সাত লাখের বেশি ডাউনলোড করা এই অ্যাপটিকে স্বাস্থ্য এবং ফিটনেস ক্যাটাগরিতে শীর্ষস্থান এ রয়েছে।    

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top