[৬২৮] উল্লাপাড়ায় আন্তঃজেলা ট্রাক চোরের দুই সদস্য গ্রেফতার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় আন্তঃজেলা ট্রাক চোর দলের দুই সদস্য মোঃ সোহাগ ওরফে সাগর(২০) ও মোঃ আব্দুল খালেক(৩৫) কে গ্রেফতার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

উল্লাপাড়ায় আন্তঃজেলা ট্রাক চোরের দুই সদস্য গ্রেফতার



সোহাগ ওরফে সাগর উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দী গ্রামের আব্দুর রহমানের ছেলে এবং আব্দুল খালেক কামারখন্দ উপজেলার জামতৈল দক্ষিণ পাড়া গ্রামের মৃত জসম প্রাং এর ছেলে। 


উল্লাপাড়া উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের আলী আহম্মেদ উচ্চ বিদ্যায়ের পশ্চিম পাশে রাস্তার উপর পরিত্যাক্ত অবস্থায় কয়েক দিন ধরে থাকা একটি ট্রাক দেখে পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফিরোজ আহমেদ ট্রাকের মালিকের সন্ধা করে মোবাইল ফোনের মাধ্যমে ট্রাকের মালিককে বিষয়টি জানালে ট্রাকের মালিক গত ২৮ জুন  উল্লাপাড়া মডেল থানায় আসিয়া সোহাগকে আসামি করে একটি মামলা দায়ের করে। 


এই মামলার সুত্র ধরে উল্লাপাড়া মডেল থানার পুলিশ আন্তঃজেলা ট্রাক চোর দলের সদস্যদের গ্রেফতার অভিযানে নামে। তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে চোরের গতি বিধি সনাক্ত করে গত ০২ জুলাই নোয়াখালি জেলার সুধারাম থানার পুলিশের সহযোগিতায় সুধারাম বাজার এলাকা থেকে মোঃ সোহাক ওরফে সাগরকে গ্রেফতার করে। পরে উল্লাপাড়ায় নিয়ে এসে জিজ্ঞাসা বাদে সে ট্রাক চুরির কথা স্বীকার করে এবং তার দেয়া তথ্যমতে সোমবার ভোর রাতে সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার জামতৈল দক্ষিণ পাড়া দোকান ঘর থেকে কামারখন্দ থানার পুলিশের সহযোগীতায় মোঃ আব্দুল খালেক নামের আরেক আন্তঃজেলা ট্রাক চোর সদস্যকে গ্রেফতার করে। তাদেরকে সোমবার আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। 


এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম জানান, ট্রাক মালিকের অভিযোগের ভিত্তিতে আসামীর গতিবিধি শনাক্ত করে আন্তঃজেলা ট্রাক চোরের দুই সদস্যকে গ্রেফতার করা হয়। সোমবার বিকেলে আসামীদের আদালতের মাধ্যমে সিরাজগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top