[১১৮৩] সিরাজগঞ্জ -৪ আসনের মনোনয়ন প্রত্যাশী মিল্টনের ব্যাপক গণসংযোগ

S M Ashraful Azom
0

 : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সিরাজগঞ্জ-৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনের আ'লীগ দলীয় মনোনয়ন প্রার্থী ইসলামি বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ সভাপতি বিপ্লবী ছাত্রনেতা, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির গন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো: জহুরুল ইসলাম মিল্টন তার নির্বাচনী এলাকায় ব্যাপক গণসংযোগ করে চলেছেন।

সিরাজগঞ্জ -৪ আসনের মনোনয়ন প্রত্যাশী মিল্টনের ব্যাপক গণসংযোগ



তার নির্বাচনী এলাকার সামাজিক, রাজনৈতিক সংগঠন, স্কুল-কলেজ, হাট-বাজার, ধর্মীয় প্রতিষ্ঠানগুলোতে দলীয় নেতাকর্মীদের সঙ্গে নিয়ে লিফলেট বিতরণ, গণসংযোগ, উঠান বৈঠক করে বর্তমান সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে গ্রামগঞ্জের পথে-প্রান্তরে নৌকা মার্কা প্রতীকে ভোট প্রার্থণা করে চলেছেন। তিনি গত ছয় মাস ধরে তৃণমূলের নেতা-কর্মী ও সমর্থকদের নিয়ে লাগাতার গণসংযোগ চালিয়ে সর্বস্তরের জনগণ ও ভোটারদের কাছে ইতিমধ্যেই অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন। এলাকার দলীয় নেতা-কর্মী, ভোটার, সাধারণ জনগণ তার গণসংযোগ, উঠান বৈঠক ও প্রচার প্রসারে যোগ দিয়ে ব্যাপক সাড়া ফেলেছেন।


বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতা-কর্মীরা জানান, ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও ২১ আগষ্ট গ্রেনেড হামলা দিবসে নির্বাচনী এলাকার দলীয় কর্মসূচিতে মাঠ পর্যায়ের নেতা-কর্মীদের নিয়ে সিরাজগঞ্জ- ৪ আসনের বিভিন্ন সামাজিক সংগঠন, স্কুল-কলেজ, মাদ্রাসা, মসজিদ, মন্দির সহ শিক্ষা প্রতিষ্ঠানগুলোতে আয়োজিত শোক দিবস ও গ্রেনেড হামলার প্রতিবাদ অনুষ্ঠানে যোগ দিয়ে দিবসের তাৎপর্যের উপর আলোচনা, সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে জনগণকে আওয়ামীলীগের নৌকা প্রতীকে ভোট দেওয়ার উদার্ত্ত আহবান জানান এই যুবলীগ নেতা।  


বড়পাঙ্গাসী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সহ ইউনিয়নের বিভিন্ন নেতা-কর্মী ও সমর্থকরা জানান, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ নেতা মোঃ জহুরুল ইসলাম মিল্টন ইতিমধ্যে গরিবের বন্ধু এবং ‘নেতা-কর্মী বান্ধব 'নেতা’ হিসেবে এলাকায় ব্যাপকভাবে পরিচিতি লাভ করেছেন। আওয়ামী লীগের প্রার্থী হিসেবে সিরাজগঞ্জ - ৪ আসনে তাকে (মিল্টন) কে দলীয় মনোনয়ন দিলে অনেক ভোটে নৌকা জয়লাভ করবে বলে তারা আাশাবাদী।


সিরাজগঞ্জ- ৪ আসনের (উল্লাপাড়া- সলঙ্গার আংশিক) আওয়ামীলীগ দলীয় মনোনয়ন প্রত্যাশী মো: জহুরুল ইসলাম মিল্টন জানান, তৃণমুলের দলীয় নেতা-কর্মী সহ বিভিন্ন পেশার জনগণকে সঙ্গে নিয়ে নির্বাচনী এলাকায় গণসংযোগ করে চলেছি। ইতোমধ্যে উপজেলার রামকৃষ্ণপুর, বাঙ্গলা, উধুনিয়া, বড়পাঙ্গাসী, লাহিড়ী মোহনপুর, পূর্ণিমাগাঁতী, সলঙ্গা, হাটিকুমরুল, বড়হর, উল্লাপাড়া সদর, দুর্গানগর, সলপ, পঞ্চক্রোশি, কয়ড়া, উল্লাপাড়া পৌরসভা সহ নির্বাচনী এলাকার বিভিন্ন জায়গায় ব্যাপক গণসংযোগ করে সবার দোয়া ও ভালোবাসা কামনা করছি। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সভাপতি পরশ, সাধারণ সম্পাদক নিখিল সহ দলীয় নেতা-কর্মীদের ভালোবাসা নিয়ে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কা প্রতীকে দল আমাকে মনোনয়ন দিলে অবশ্যই ব্যাপক ভোটে নৌকাকে বিজয়ী করে আসনটি প্রধানমন্ত্রীকে উপহার দিবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top