[১০৭৩] রৌমারীতে জমিসহ ঘরের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ভূমিহীন হরিজনের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৪ আগস্ট) বিকালের দিকে বাংলাদেশ হরিজন ঐক্য পরিষদ রৌমারী উপজেলা শাখার আয়োজনে উপজেলা পরিষদ গেট সংলগ্ন ডিসি রাস্তায় এ মানববন্ধন পালন করা হয়।

রৌমারীতে জমিসহ ঘরের দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন



এসময় জমিসহ ঘর, স্থায়ীভাবে কর্মসংস্থান, শিশুদের পাঠদানের সুযোগ করে দেওয়া, চিকিৎসা সেবা নিশ্চিত করণসহ সরকারি সকল সুযোগ সুবিধার দাবী নিয়ে বক্তব্য রাখেন, শ্রী জ্যোতি রানী, শ্রী কালাচন বাসর ও শ্রীরাম বাসর প্রমূখ। রৌমারীর ৩৫ টি পরিবারের জন্য আবাসনের দাবীতে মানববন্ধন করেছেন হরিজন সম্প্রদায় জনগোষ্ঠী। 

তারা আরো বলেন, দেশের বিভিন্ন উপজেলায় হরিজন সম্প্রদায় জনগোষ্ঠীদের প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে ঘর দেওয়া হয়েছে। আমরা রৌমারী ও কর্তিমারী বাজার মিলে ৩৫টি পরিবার রয়েছি। ঘর না থাকায় স্ত্রী-সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছি। আমাদের কোন রিলিফ দেওয়া হয় না। স্কুলে আমাদের সন্তানদের ভর্তি করে নেয় না। চিকিৎসা নিতে গেলেও সঠিক ভাবে চিকিৎসা সেবা পাই না। স্থায়ীভাবে কর্মসংস্থানের ব্যবস্থা না থাকায় অতি কষ্টে দিন কাটাই। তাই মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদেন আকুল আবেদন আমাদের জমিসহ ঘর দিয়ে স্বাভাবিক ভাবে জীবন যাপন করার সুযোগ দিন। 


উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান এর সাথে একাধিক বার যোগাযোগ করা হলেও কথা বলা সম্ভব হয়নি।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top