[১১৫৪] গ্রেনেড হামলা দিবসে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি

S M Ashraful Azom
0

: ২০০৪ সালের ২১ শে আগস্ট তৎকালীন সংসদের বিরোধী দলীয় নেত্রী ও বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে ও বাংলাদেশ আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার জন্য বিএনপি জামাত জোট জঙ্গীগোষ্ঠীর সহযোগিতায় বর্বরোচিত গ্রেনেড হামলার মাধ্যমে নারকীয় হত্যাকান্ড চালায়। এতে নারীনেত্রী আইভী রহমানসহ ২৪জন নেতাকর্মী শহিদ হন ও কয়েকশত নেতাকর্মী এখনও গুরুত্বর অসুস্থ এবং পঙ্গুত্ববরণ করে মানবেতর জীবন-যাপন করছে।

গ্রেনেড হামলা দিবসে বঙ্গবন্ধু পরিষদের শ্রদ্ধাঞ্জলি



দিনটি স্মরণে বঙ্গবন্ধু পরিষদ আজ দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শহিদ বেদিতে শ্রদ্ধাঞ্জলি জ্ঞাপন করেন। 

বঙ্গবন্ধু পরিষদের সাংগঠনিক সম্পাদক ড. লিয়াকত হোসেন মোড়লের নেতৃত্বে উপস্থিত ছিলেন সাংগঠনিক সম্পাদক এস এম লুৎফর রহমান, পরিবেশ ও বন সম্পাদক নেছার আহাম্মদ মিঞা, সহ-প্রচার সম্পাদক এইচ এম মেহেদী হাসান, কার্যনির্বাহী সদস্য সুজাত আলী জাকারিয়া, মোঃ আলাউদ্দিন, আনন্দ কুমার সেন, রূপালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক আল্লামা ইকবাল, যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম, অর্থ ও দপ্তর সম্পাদক আতিকুর রহমান, সোনালী ব্যাংক বঙ্গবন্ধু পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, যুগ্ম সম্পাদক দিদার, সদস্য লুৎফুন লাহীন কাদের, মোঃ মঈনুল আমিন ও প্রধান শিক্ষক ক্যালিফোনিয়া স্কুল এন্ড কলেজের মিজানুর রহমান সিকদার প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top