[১১৪৮] বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত

S M Ashraful Azom
0

: জামালপুরের বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম ও সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন বাবুল তালুকদারের যৌথ স্বাক্ষরে ২০ আগস্ট (রোববার) রাতে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়।

বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত



সোমবার (২১ আগস্ট) উপজেলা আওয়ামী লীগের উপদপ্তর সম্পাদক মোশারফ হোসেন মিরাজ বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের উদ্যোগে ১৬ আগস্ট বকশীগঞ্জ সরকারি কিয়ামত উল্লাহ কলেজ মাঠে জাতীয় শোক দিবসের আলোচনা সভার আয়োজন করা হয়। ওই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জামালপুর-১ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশি নূর মোহাম্মদ। এর আগে পৌর আওয়ামী লীগের শোক দিবসের আলোচনা সভা স্থগিত করতে পৌর আওয়ামী লীগকে চিঠি দেয় উপজেলা আওয়ামী লীগ কিন্তু ১৫ আগস্ট উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত জাতীয় শোক দিবসের কর্মসূচিতে অংশগ্রহণ না করে দলে বিভেদ সৃষ্টি করে নতুন মেরুকরণ তৈরি করা ও সাংগঠনিক নিয়ম উপেক্ষা করে আলাদাভাবে জাতীয় শোক দিবসের আয়োজন করায় পৌর আওয়ামী লীগের আহŸায়ক জালাল উদ্দিনকে উপজেলা আওয়ামী লীগ বরাবর জবাব দিতে বলা হয়। ১৮ আগস্ট পৌর আওয়ামী লীগের আহŸায়ক জালাল উদ্দিন লিখিত জবাব দাখিল করেন কিন্তু জবাব সন্তুুষ্ট না হওয়ায় ২০ আগস্ট রাতে পৌর আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম স্থগিত করা হয়। 

এবিষয়ে পৌর আওয়ামী লীগের আহŸায়ক জালাল উদ্দিন জানান, উপজেলা আওয়ামী লীগের বর্তমান কমিটি দায়িত্ব পাওয়ার পর থেকে পৌর আওয়ামী লীগের সঙ্গে কোন বিষয়ে সমন্বয় করেন নি।

১৬ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভা শেষ হওয়ার পর রাতে ফেসবুকের মাধ্যমে জানতে পারি ওই আলোচনা সভা স্থগিতের চিঠি দিয়েছে। বাস্তবে পৌর আওয়ামী লীগকে কোন চিঠি দেওয়া হয় নি। তারপরও যেহেতু আমাকে জবাব দিতে বলা হয়েছে তাই লিখিত জবাব দিয়েছি। 

বকশীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম জানান, পৌর আওয়ামী লীগের বিষয়ে জেলা আওয়ামী লীগের পরামর্শে সাংগঠনিক নিয়মে ব্যবস্থা নেওয়া হয়েছে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top