[১১৪৯] বিএনপি সন্ত্রাসী সংগঠন বলেই ২১ আগস্টে গ্রেনেড হামলা করেছিল

S M Ashraful Azom
0

: বীর মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো: হুমায়ুন কবির বলেছেন মুক্তিযুদ্ধের চেতনা চিরতরে মুছে ফেলে পাকিস্তানি রাজত্ব যারা কায়েম করতে চেয়েছিল তারাই বার বার শেখ হাসিনাকে হত্যার চক্রান্ত করেছে। তারই ধারাবাহিকতায় ২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের সন্ত্রাস বিরোধী শান্তিপূর্ণ সমাবেশে গ্রেনেড হামলা করে বাঙালি জাতিকে নেতৃত্ব শূন্য করতে চেয়েছিলো।

বিএনপি সন্ত্রাসী সংগঠন বলেই ২১ আগস্টে গ্রেনেড হামলা করেছিল



বিএনপি-জামায়াত চারদলীয় জোট সরকার আজীবন ক্ষমতা দখল করে রাখতে চেয়েছিলো।তারা সেদিন জাতির জনকের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনাকে হত্যা করতেই এই নিষ্ঠুর ও বর্বরোচিত গ্রেনেড হামলা চালায়।কিন্তু রাখে আল্লাহ, মারে কে? আল্লাহ পাকের অসীম রহমতে শেখ হাসিনা প্রাণে বেঁচে গেলেন আওয়ামী লীগ নেত্রী।আইভি রহমানসহ শাহাদাৎ বরণ করেন ২৪ নেতাকর্মী।গ্রেনেডের স্প্লিন্টার যন্ত্রণা কাতরিয়ে আওয়ামী লীগের কয়েকজন প্রবীণ নেতা মারা যান।পঙ্গুত্ব বরণ করেছেন অসংখ্য নেতাকর্মী। তিনি বলেন বাংলা ভাই সৃস্টি করে সিরিজ বোমা হামলা বিএনপি-জামায়াতের ফসল ছিলো।দুর্নীতিতে পাঁচবার চ্যাম্পিয়ন কারনে শুধু খাম্বা পুতে আলো জ্বালাতে ব্যর্থ হয়েছিলো চারদলীয় জোট। তিনি বলেন আল্লাহর রহমতের ছায়া শেখ হাসিনার উপর আছে বলেই তিনি দেশে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু সহ সারাদেশে ব্যাপক উন্নয়নের মাধ্যমে  অর্থনৈতিক চাকা সচল করেছেন।সারাদেশে মডেল মসজিদ নির্মাণ করেছেন। গোটা বিশ্ব আজ শেখ হাসিনার নেতৃত্বের ভূয়সী প্রশংসা সহ বিশ্ব নেতা হিসেবে সম্মান করছে। তাই আগামী নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে শেখ হাসিনা পুনরায় সরকার প্রধান হয়ে উন্নত বাংলাদেশ গড়ে তুলবেন। ২১ আগস্ট নিহত ও আহতদের স্মরণে প্রথম প্রহরে রাত ১২টা থেকে ২৪ মিনিট নিরবতা পালন অনুষ্ঠানে সভাপতির বক্তৃতায় তিনি একথা বলেন।


আমরা মুক্তিযোদ্ধার সন্তান এর কেন্দ্রীয় কমিটি আয়োজিত কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব শফিকুল বাহার মজুমদার টিপু, স্মার্ট প্যানেলের ভাইস চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন পাহাড়ি বীর প্রতীক, তেজগাঁও থানা কমান্ডার আবুল বাশার,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি সাংবাদিক মানিক লাল ঘোষ,ঢাকা মহানগর উওর সিটি কর্পোরেশনের ৪৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সিনিয়র সভাপতিমণ্ডলীর সদস্য মোঃ জাইদুল ইসলাম মোল্লা,সভাপতি মণ্ডলীর সদস্য নুরুজ্জামান ভুট্টো,এড.সাইফুল বাহার মজুমদার,সাংগঠনিক সম্পাদক মোঃ ইকরামুল হক,রুবিনা ইয়াসমিন অন্তরা,ইঞ্জি.শাহ পরান সিদ্দিক তারেক,প্রচার ও প্রকাশনা সম্পাদক অনি সামদানী চৌধুরী,আমরা মুক্তিযোদ্ধার সন্তান মহানগর দক্ষিণের সভাপতি মনিরুজ্জামান সালাউদ্দিন, সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর আলম মিলন,সাধারণ সম্পাদক আব্দুল্লাহ মমিন, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার রাসেল, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পারভেজ প্রিন্স,ঢাকা জেলার সভাপতি সানোয়ার রাসেল, কেন্দ্রীয় কমিটির রেসমা আক্তার সাথী,বেলাল আহম্মেদ,শামীম আহমেদ,গাজী জাকির,মহানগর উওর সহ সভাপতি শেখ সুমন,জাকির হুসেন, আলমগীর হুসেন,আমরা মুক্তিযোদ্ধার সন্তান আইনজীবী কেন্দ্রীয় কমিটির সভাপতি এড.আব্দুর রশিদ,সিনিয়র সহ সভাপতি এড. আশরাফুল আলম,তানিয়া হক শোভা,লালবাগ থানা শাখার সভাপতি আহমেদ রিংকু প্রমুখ।


বক্তারা ২১ আগস্টের ঘটনার মূল হোতা তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচারের রায় কার্যকর করার দাবি তোলেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top