[১২৯১] প্রকাশিত সংবাদের প্রতিবাদ

S M Ashraful Azom
0

গত ২০ আগষ্ট দৈনিক আজকের বসুন্ধরা ও যমুনা লাইফ নামক একটি অনলাইন পোর্টালে "দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে নার্স হয়ে ডাক্তার সেজে রোগী দেখছেন বদিউজ্জামান" শিরোনামে একটি প্রতিবেদন প্রকাশিত হয়। 

প্রকাশিত সংবাদের প্রতিবাদ



 যাহা পল্লী চিকিৎসক বদিউজ্জামান কে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন ভূয়া, বানোয়াট ও ভিত্তিহীন তথ্য তুলে ধরা হয়েছে। যে কারণে মোঃ  বদিউজ্জামান  তার প্রতিবাদ জানিয়েছেন।


উক্ত প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালে বলা হয়েছে ডাক্তার মোঃ  বদিউজ্জামান দীর্ঘদিন ধরে রোগীদের কাছ থেকে ৩০০ থেকে ৩৫০ টাকা করে এবং রক্ত পরীক্ষার নাম করে টাকা হাতিয়ে নিচ্ছে। 

কিন্ত প্রকৃত সত্য এসংবাদে উল্লেখিত বিষয়টি অসত্য, মিথ্যে ও বানোয়াট।


পল্লী চিকিৎসক মোঃ বদিউজ্জামান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স রাজীবপুর কুড়িগ্রামে সিনিয়র স্টাফ  নার্স হিসেবে তার দায়িত্ব সঠিক ভাবে নিষ্ঠার সাথে পালন করায় রাজিবপুর উপজেলা ও দেওয়ানগঞ্জের  চরআমখাওয়া ইউনিয়নে পল্লী চিকিৎসক মোঃ বদিউজ্জামান এর সুনাম ও সুখ্যাতি রয়েছে। সেই সুখ্যাতি নষ্ট করার জন্যে কোনো এক চিহ্নিত কুচক্রিমহল তার বিরুদ্ধে বানোয়াট মনগড়া অভিযোগ ও মিথ্যে তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করেছেন।


প্রতিবাদ লিপিতে পল্লী চিকিৎসকের বরাত দিয়ে করা গত ২০ আগষ্ট দৈনিক আজকের বসুন্ধরা ও যমুনা লাইফ নামে একটি অনলাইন পোর্টালে ‘দেওয়ানগঞ্জের সানন্দবাড়ীতে নার্স হয়ে ডাক্তার সেজে রোগী দেখছেন" শিরোনামে প্রকাশিত সংবাদ সম্পূর্ণ ভাবে ভিত্তিহীন, মিথ্যে ও বানোয়াট। যার কোনো সত্যতা নেই। 


একটি কুচক্রি মহল উদ্দেশ্য প্রণোদিত ভাবে আমাকে সামাজিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে ওই অসত্য সংবাদ প্রকাশ করেছে।

 আমি উক্ত মিথ্যা সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

মোঃ বদিউজ্জামান 
পল্লী চিকিৎসক  ও রেজিস্টার্ড নার্স 
সানন্দবাড়ী, 
দেওয়ানগঞ্জ, জামালপুর।

শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top