[১২৯০] রৌমারীতে বুকে ফুটোর ক্ষতচিহ্নসহ যুবকের মরদেহ উদ্ধার

S M Ashraful Azom
0

 : কুড়িগ্রামের রৌমারী উপজেলার বন্দবের ইউনিয়নের বান্জারচর গ্রামের এক আত্মীয়র বাড়ি থেকে মানিক মিয়া (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের বুকের ডানদিকে ফুটার ক্ষতচিহ্ন রয়েছে। 

রৌমারীতে বুকে ফুটোর ক্ষতচিহ্নসহ যুবকের মরদেহ উদ্ধার



স্থানীয়রা জানান, সীমান্তে গরু আনতে গিয়ে বিএসএফ’র গুলিতে নিহত হয়েছে ওই যুবক।

খবর পেয়ে রোববার বিকেল ৪ টার দিকে বন্দবের ইউনিয়নের বান্জারচর গ্রামের আব্দুল মোতালেবের বাড়ি থেকে মানিক মিয়ার মরদেহ উদ্ধার করে পুলিশ। আব্দুল মোতালেব নিহত মানিকের খালাত ভাই। নিহতের যুবকের বাড়ি রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর গ্রামে। তার বাবার নাম আব্দুল বাতেন। 

রৌমারী থানার অফিসার ইনচার্জ রুপ কুমার সরকার জানান, নিহত যুবকের বুকের ডান দিকে দুটি ফুটোর ক্ষতচিহ্ন রয়েছে। তবে গুলির চিহ্ন হলে বুক ফুটো করে বের হয়ে যাওয়ার কথা। ময়না তদন্তের পর বোঝা যাবে এটি গুলির চিহ্ন কি না। তাছাড়া যে গ্রাম থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তা সীমান্ত থেকে অনেক দুরে। মরদেহ উদ্ধারের সময় তার পরিবার বা আত্মীয় স্বজন ঘটনাস্থলে উপস্থিত ছিলেন না। 

স্থানীয়দের ধারনা শনিবার রাতে নিহত যুবক ভারত থেকে গরু আনতে অন্যান্যদের সাথে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর সীমান্ত এলাকায় গিয়ে বিএসএফ’র গুলিতে নিহত হয়েছে। সীমান্তের ঘটনা হওয়ায় তার সহযোগীরা মরদেহ লুকিয়ে রাখতে খালাত ভাই মোতালেবের বাড়িতে এনে রাখে।

এ বিষয়ে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মাশরুকী জানান, বিষয়টি জেনেছি। তবে সীমান্তের ঘটনা কি না তা নিশ্চিত নন বলে জানান তিনি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top