[১৩০৭] উল্লাপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন

S M Ashraful Azom
0

 : দুষ্টের দমন আর শিষ্টের পালন বিষয়ে  অঙ্গীকার নিয়ে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন শুভ জন্মাষ্টমী উদযাপন করা হয়েছে।

উল্লাপাড়ায় বর্ণাঢ্য আয়োজনে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী পালন



বুধবার বেলা ১২ টার দিকে নানা আয়োজনে উপজেলা পূজা উদযাপন পরিষদ এই অনুষ্ঠানের আয়োজন করে। জম্মাষ্টমী উপলক্ষে দেশ, জাতি ও বিশ্ব মানবের মঙ্গল কামনায় গীতাযজ্ঞ পাঠ, প্রার্থনা, আলোচনা সভা, বর্ণাঢ্য শোভাযাত্রা ও কৃষ্ণ পূজার আয়োজন করা হয়। 


উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রতন সরকার জানান, ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন উপলক্ষে উল্লাপাড়া পৌর শহরে বেলা ১২ টার দিকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আবারও শ্রীবলরাম জিউ মন্দির অঙ্গনে গিয়ে শেষ হয়। তার আগে মন্দির অঙ্গনে সকালে গীতাযজ্ঞ পাঠ, প্রার্থনা, কৃষ্ণ পূজা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


বলরাম জিউ মন্দির অঙ্গনে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু সুজিত কুমার ঘোষের সভাপতিত্বে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধন করেন পৌর মেয়র জননেতা এস এম নজরুল ইসলাম। এ সময় অনুষ্ঠানে অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা, সাংগঠনিক সম্পাদক আরিফ বিন হাবিব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর এস. এম আমিরুল ইসলাম আরজু, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু প্রভাত নন্দী, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক রতন কুমার সরকার, উপজেলা জুয়েলারি সমিতির সভাপতি বাবু সুব্রত কুমার কর্মকার প্রমুখ।


এ সময় বক্তারা বলেন, বিশ্ব মানবতা ও শান্তি প্রতিষ্ঠায় শ্রীকৃষ্ণের আদর্শ যেন আমাদের চলার পথের পাথেয় হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top