[১৫৫৫] হুয়াওয়ের মুনাফা বেড়েছে ১৬ শতাংশ, আয় বেড়েছে ২ দশমিক চার শতাংশ

S M Ashraful Azom
0

: তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) সেবাদানকারী প্রতিষ্ঠান হুয়াওয়ে ২০২৩ সালের প্রথম নয় মাসে ব্যবসায়িক ফলাফল ঘোষণা করেছে। 

হুয়াওয়ের মুনাফা বেড়েছে ১৬ শতাংশ, আয় বেড়েছে ২ দশমিক চার শতাংশ



এই সময়ের মধ্যে হুয়াওয়ের আয়ের পরিমাণ ছিল ৪৫৬.৬ বিলিয়ন চীনা ইউয়ান অর্থাৎ বাংলাদেশি প্রায় ছয় লক্ষ সাতাশি হাজার কোটি টাকা, যা গত বছরের তুলনায় বেড়েছে ২ দশমিক চার শতাংশ। একই হিসাবে গত বছরের তুলনায় মুনাফা বেড়েছে ১৬ শতাংশ।


হুয়াওয়ের রোটেটিং চেয়ারম্যান কেন হু বলেন, “কোম্পানির পারফরম্যান্স আমাদের পূর্বানুমানের সাথে সামঞ্জস্যপূর্ণ। আমাদের ওপর আস্থা রেখে সমর্থন জুগিয়ে চলার জন্য আমি আমাদের গ্রাহক ও সহযোগীদের ধন্যবাদ জানাতে চাই। সামনে এগিয়ে যাওয়ার জন্য, আমরা গবেষণা ও উন্নয়নে (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) আরও বিনিয়োগ বাড়াব, যাতে আমাদের পণ্য ও পরিষেবাগুলোকে আরও বিস্তৃত করতে পারি এবং একটি নতুন মাত্রায় নিয়ে যেতে পারি। বরাবরের মতো, আমাদের লক্ষ্য হলো, আমাদের গ্রাহক, সহযোগী এবং সমাজের জন্য আরও উন্নত সেবা নিশ্চিত করা।” 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top