[১৫৩২] কাজিপুরে সাড়ে ছয় হাজার চারশ দশজন কৃষক পেলেন প্রণোদনার বীজ ও সার

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের কাজিপুরে চলতি রবি মৌসুম  এ উপজেলার ছয় হাজার চারশ দশজন প্রান্তিক ও ক্ষুদ্র কৃষক কৃষাণীর পেলেন বিনামূল্যে বীজ ও সার।

কাজিপুরে সাড়ে ছয় হাজার চারশ দশজন কৃষক পেলেন প্রণোদনার বীজ ও সার



বিতরণ উপলক্ষে   দুপুর বারটায় কাজিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


সহকারী কমিশনার (ভুমি) কাজী মোহাম্মদ অনিক ইসলাম অনুষ্ঠানে  সভাপতিত্ব করেন। 


অনুষ্ঠানে ভার্চুয়ালি বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। তিনি বলেন, বর্তমান সরকার কৃষির প্রণোদনায় যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে।যার ফলে বাংলাদেশ এখন খাদ্যে স্বয়ং সম্পূর্ণ। 


কাজিপুরে চর ও বিড়া মিলে কৃষকদের যে প্রণোদনার বীজ ও সার দেয়া হচ্ছে তা যেন সুষ্ঠুভাবে কাজে লাগানো হয় তার প্রতি সবার নজর রাখা উচিত।


 স্বাগত বক্তব্যে কৃষি কর্মকর্তা শরিফুল ইসলাম বলেন, চলতি রবি মৌসুমে উপজেলার ৬ হাজার ৪১০ জন কৃষক কৃষাণীকে সরিষা, গম, ভুট্টা, সূর্যমূখী, চিনাবাদাম, মসুর ,খেসারী, মূগ ও পেয়াজ বীজ ও সার বিনামূল্যে বিতারণ করা হলো।  


বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে  উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার ,ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মদ বাবলু, শাপলা খাতুন, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফয়সাল আহম্মেদ বক্তব্য রাখেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top