[১৪৯৮] ঘাটাইলে দুর্গাপূজা উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমুলক সভা

S M Ashraful Azom
0

: টাঙ্গাইলের  ঘাটাইল  উপজেলায় সনাতন ধর্মালম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূর্জা যথাযথভাবে উৎসবমুখর পরিবেশে উদযাপনের লক্ষ্যে উপজেলা প্রশাসনের উদ্যোগে বিশেষ প্রস্তুতি সভা করা হয়েছে।

ঘাটাইলে দুর্গাপূজা উপলক্ষ্যে উপজেলা প্রশাসনের প্রস্তুতিমুলক সভা



শনিবার  (১৪ অক্টোবর)  সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এই সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিয়া চৌধুরী। 


বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ঘাটাইল উপজেলা শাখার সাধারণ সম্পাদক অমুল্য চন্দ্র আর্য্য সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,১৩২ টাঙ্গাইল ৩ ঘাটাইল আসনের এমপি আলহাজ্ব আতাউর রহমান খান। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামীলীগের  সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম লেবু,ঘাটাইল পৌরসভার মেয়র বীরমুক্তিযুদ্ধা আব্দুর রশীদ মিয়া, সহকারী কমিশনার (ভূমি) কিশোর কুমার দাস, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধীর চন্দ্র সাহাসহ সভায় উপজেলার বিভিন্ন পূজা মণ্ডপের প্রতিনিধিসহ সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধিদের পাশাপাশি নানা শ্রেণীপেশার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


প্রসঙ্গত: এবার এই উপজেলার ১টি পৌরসভাসহ ১৪টি ইউনিয়নে মোট ৮১টি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top