[১৫২২] নৌকা স্বাধীনতা ও সমৃদ্ধির পথ দেখিয়েছে - ধর্ম প্রতিমন্ত্রী

🕧Published on:

 : ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপি বলেছেন,বন্যা কবলিত মানুষের দূর্ভোগ লাঘবে প্রত্যন্ত অঞ্চলে মুজিব কিল্লা দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। বন্যা কবলিত মানুষ যাতে নিরাপদে থাকেন সেই চিন্তা তিনিই করেছেন। 

নৌকা স্বাধীনতা ও সমৃদ্ধির পথ দেখিয়েছে - ধর্ম প্রতিমন্ত্রী



প্রতিমন্ত্রী শনিবার উপজেলার চিনাডুলী ইউনিয়নের সাড়ে ৬কোটি টাকা ব্যয়ে আফরোজা ফরিদ সুরুজ্জামান টেকনিক্যাল স্কুল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ মুজিব কিল্লা নির্মান কাজের ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।


তিনি বলেন,নৌকায় ভোট দিয়ে দেশের মানুষ স্বাধীনতা পেয়েছে। নৌকা স্বাধীনতা এনে দিয়েছে, নৌকা সমৃদ্ধির পথ দেখিয়েছে। বাংলাদেশ কারো কাছে হাত পেতে চলবে না। বিশ্বে মাথা উঁচু করে চলবে। সেই লক্ষ্য পূরণ করতে আগামী ডিসেম্বরে দেশে যে নির্বাচন হবে, সেই নির্বাচনে আবারও আওয়ামী লীগকে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে।'


প্রতিমন্ত্রী আরো বলেন,বিএনপি সাড়াদেশে এক সঙ্গে বোমা মেরেছে আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে এক সঙ্গে ৫৬০টি স্থানে মডেল মসজিদ নির্মাণ করা হয়েছে।শেখ হাসিনার জন্ম হয়েছিল বলেই বাংলাদেশ আজ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াতে পেরেছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সিরাজুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম, সহ সভাপতি মজিবর রহমান শাহজাহান,জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,হাবিবুর রহমান শাহিন,মহিলা বিষয়ক সম্পাদক শাহিদা পারভীন লিপি,অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন। এর আগে তিনি হাড়িয়াবাড়ী উচ্চ বিদ্যালয়ে ১কোটি ১৬ লাখ টাকা ব্যয়ে চারতলা ভবনের নির্মান কাজের উদ্বোধন ও সুধী সমাবেশ করেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।