[১৬০০] রৌমারীতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে তৎপর প্রশাসন

S M Ashraful Azom
0

 : বিএনপিসহ বিরোধী দলগুলোর দ্বিতীয় দফার ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচি রোববার সকাল ছয়টা থেকে শুরু হয়েছে।

রৌমারীতে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে তৎপর প্রশাসন



এই উপলক্ষে ২ দিনের এই অবরোধ, সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে কুড়িগ্রামের  রৌমারীতে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিজিবি সদস্যদের নিয়মিত টহল ও তৎপরতায় শান্তিপূর্ণ পরিবেশ বজায় রয়েছে। 

জানা গেছে আগামী মঙ্গলবার সকাল ছয়টায় কর্মসূচি শেষ হবে।


রবিবার ৫ নভেম্বর সকাল ৮ টা থেকে উপজেলা প্রশাসনসহ বিভিন্ন বাহিনীর সদস্যদের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে তৎপর দেখা গেছে। 

অপর দিকে বাংলাদেশ আ‘লীগের কেন্দ্রীয় কমিটির নিদের্শনা অনুযায়ী রৌমারী উপজেলা আ‘লীগের আয়োজনে দলের বিভিন্ন অঙ্গ সংগঠন শান্তিপূর্ণ পরিবেশে বজায় রাখতে প্রতিবাদ সমাবেশ পালন করেন। 


এসময় উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি সুরাইয়া সুলতানা ও উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুনসহ অসংখ্য নেতা কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন।  


অবরোধ,সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত করতে নিয়মিত টহলে উপস্থিতি ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান, সহকারি পুলিশ সুপার মো: মমিনুল ইসলাম, রৌমারী থানার অফিসার ইনচার্জ রূপ কুমার সরকার, বিজিবি সদস্য, পুলিশ সদস্য, আনসার বাহিনী প্রমুখ। 


সর্বশেষ উপজেলা প্রশাসনসহ আইন শৃঙ্খলা বাহিনীর নিয়মিত টহলের ফলে উপজেলার কোথাও কোনো প্রকার অপ্রিতিকর র্ঘটনা ঘটেনি বলে জানা গেছে। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top