[১৫৮১] সিরাজগঞ্জ-৪ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী মেয়র নজরুলের মাজার জিয়ারত

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জ -৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে আওয়ামীলীগ দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী মেয়র নজরুল নেতা- কর্মীদের নিয়ে মাজার জিয়ারত করেছেন। 

সিরাজগঞ্জ-৪ আসনের এমপি মনোনয়ন প্রত্যাশী মেয়র নজরুলের মাজার জিয়ারত



 বৃহস্পতিবার সকালে মেয়র নজরুল তার সমর্থকদের সাথে নিয়ে উল্লাপাড়া পৌরশহরে বিএনপি- জামাতের অবরোধ প্রতিহত করে দুপুরে পাশ্ববর্তী তাড়াশ উপজেলার নওগাঁয় শাহ্ শরীফ জিনদানি (রহঃ) মাজার জিয়ারত করেন। মেয়র নজরুলের সাথে ২ শতাধিক মোটরসাইকেল শোডাউনে প্রায় ৪ শতাধিক নেতা-কর্মী অংশ নেয়। 


এ সময় মেয়র নজরুল নওগাঁর শাহ্ শরীফ জিনদানি (রহঃ) মাজার জিয়ারত শেষে উপস্থিত নেতা-কর্মী ও এলাকাবাসীর মধ্যে তবারক বিতরণ করেন। 


মাজারে তাঁর আগমন উপলক্ষে সকাল থেকে আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ ও ছাত্রলীগ সহ সর্বস্তরের প্রায় ৫ শতাধিক নেতাকর্মী জড়ো হন। সেখানে নেতাকর্মীদের উদ্দেশ্যে সংক্ষিপ্ত বক্তব্য দেন তিনি।


বক্তব্যে তিনি বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে (উল্লাপাড়া-সলঙ্গা) আসন থেকে আমি নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী। আপনাদের দোয়া ও ভালোবাসা সঙ্গে নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের মনোনয়ন পেলে নেতা-কর্মী ও জনগণের সমর্থনে অব্যশই নৌকা মার্কাকে বিজয়ী করে শেখ হাসিনাকে উপহার দিব।


তিনি বলেন, আমি শতভাগ আশাবাদি আমাদের জয় হবেই। সবাইকে নিয়ে আমি মাজার জিয়ারত করতে এসেছি। আল্লাহর কাছে প্রার্থনা করছি তিনি যেন আমাদের প্রার্থনা কবুল করেন আমিন।


এ সময় উপস্থিতদের মধ্যে বক্তব্য রাখেন, কৃষকলীগের উপজেলা যুগ্ম আহবায়ক আলহাজ্ব মোঃ আবু বকর সিদ্দিক, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, আ'লীগ নেতা মোঃ আব্দুল কুদ্দুস, মো: আল হেলাল রতন, মো: জাবেদ আলী, ইউসুফ আলী, ছাত্রলীগ নেতা মোঃ একরামুল হক ও শাওন প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top