[১৮৫৪] উল্লাপাড়ায় নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শফি'র বিশাল জনসভা

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জ -৪ (উল্লাপাড়া-সলঙ্গা) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ শফিকুল ইসলাম শফি'র বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

[১৮৫৪] উল্লাপাড়ায় নৌকার প্রার্থী বীর মুক্তিযোদ্ধা শফি'র বিশাল জনসভা



শনিবার বিকেলে উপজেলার বড়হর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বড়হর স্কুল এন্ড কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। 


এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত, নৌকার কান্ডারী সাবেক এমপি জননেতা আলহাজ্ব মো: শফিকুল ইসলাম শফি। 


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বিগত ২০০৮ সালের জাতীয় সংসদ নির্বাচনে আ'লীগ মনোনীত নৌকা প্রতীকে আপনারা আমাকে বিপুল ভোটে বিজয়ী করেছিলেন। সে সময়ে এ এলাকার বড়হর -তেতুলিয়া সড়ক সেতু, ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের একাডেমিক ভবন নির্মাণ, আঞ্চলিক সড়ক মেরামত সহ নানা উন্নয়ন কাজ আপনাদের পাশে থেকে  সর্বোচ্চ চেষ্টা করে বাস্তবায়ন করেছিলাম। সেই ধারাবাহিকতায় উন্নয়নের নৌকা প্রতীকে আবারও জননেত্রী শেখ হাসিনার মনোনয়ন পেয়ে আপনাদের দ্বারে ভোট চাইতে এসেছি। 

আগামী ৭ জানুয়ারীর দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের মহা-মুল্যবান ভোট নৌকা প্রতীকে দিলে তবেই স্মাট বাংলাদেশ গঠনের রূপকার শেখ হাসিনা বিজয়ী হবে। আবারও আ'লীগ নির্বাচিত হলে সরকার গঠন করে অসমাপ্ত কাজ সমাপ্ত করে আপনাদের সাথে নিয়ে স্মার্ট বাংলাদেশ গঠনের সহযাত্রী হয়ে এগিয়ে যেতে চাই। সেই সঙ্গে বিভিন্ন আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে  সমাজের বেকারত্ব দুরকরণ করে বিশ্বের দরবারে বাংলাদেশকে একটি স্বনির্ভর রাস্ট্র হিসেবে গড়ে তুলতে চাই। 


এ সময় বড়হর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সেখ রফিকুল ইসলাম খোকনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আব্দুল আজিজের সঞ্চালনায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ ফয়সাল কাদের রুমি, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক মোঃ মাহবুব সরোয়ার বকুল, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের গ্রন্থণা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মোঃ জহুরুল ইসলাম মিল্টন, উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেদায়েত আহমেদ এলান, আ'লীগ নেতা নবী নেওয়াজ খাঁন বিনু সহ উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top