[১৭৫৪] বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে দরপত্র দাখিলে বাধা প্রদানের অভিযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুরের মেলান্দহ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয়ের দরপত্র দাখিল করতে  দেয়ার অভিযোগ ওঠেছে। ভ‚ক্তভোগি ঠিকাদারাগণ এই মর্মে ৭ ডিসেম্বর দুপুরে রেজিস্টার বরাবর অভিযোগটি দায়ের করেছেন। 

বঙ্গমাতা বিশ্ববিদ্যালয়ে দরপত্র দাখিলে বাধা প্রদানের অভিযোগ



অভিযোগে প্রকাশ, গত ২২ নভেম্বর বিশ্ববিদ্যালয়ে কযেকটি কাজের জন্য দরপত্র আহবান করা হয়। যার প্যকেজ নং-ডবিøও-০৪/২০২৩। ৭ ডিসেম্বর ছিল দরপত্র দাখিলের শেষ দিন। 

অভিযোগদাতা ঠিকাদারদের পক্ষে শহিদুর রহমান জানান-আমারা বিশ্ববিদ্যালয়ে দরপত্র দাখিল করতে যাই। এ সময়  ফিশারিজ বিভাগের ছাত্র স্বাধীনের নেতৃত্বে ৩৫/৪০ জন শিক্ষার্থীদের বাধার মুখে দরপত্র দাখিল করতে পারিনি। ওই সময় তাদের সাথে আমাদের বাকবিতন্ডা হয়। এ বিষযে রেজিস্টারের কাছে লিখিত অভিযোগ দিয়েছি। 

খোঁজ নিয়ে জানা গেছে, স্বাধীনের পুরো নাম কাওসার আহমেদ। তিনি এই বিশ্ববিদ্যালয় ছাত্র লীগের আহবায়ক। এ ব্যাপারে স্বাধীনের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন-আমরা এ ধরণের কোন কাজ করিনি। আমাদের কিছু দাবি দাওয়া নিয়ে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের সাথে কথা বলতে গিয়েছিলাম। তখন তারা টেন্ডার দাখিল করতে এসেছিলেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান জানান-যদিও ঘটনাটি বিশ্ববিদ্যালয়ের। তবে আমিও এমন সমস্যার কথা শুনেছি। 

বিশ্ববিদ্যালয়ের রেজিস্টার সৈয়দ ফারুক হোসেন জানান-ঠিকাদারদের অভিযোগের প্রেক্ষিতে ভিসি মহোদয়ের নির্দেশে টেন্ডার বাতিল করা হয়েছে। এ ব্যাপারে ভিসি ড. কামরুল আলম খানের দৃষ্টি আকর্ষণ করলে তিনি প্রক্টরের সাথে যোগাযোগ করতে অনুরোধ করেন। প্রক্টর ড. ইউসুফ আলী সেলফোনে জানান-আমি বিশ্ববিদ্যালয়ের অন্য একটি কাজে ছিলাম। তবে টেন্ডার বাতিল হয়েছে এমন কিছু শুনেছি। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top