[১৭৫৩] কাজিপুরে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও জাতীয় পতাকা প্রদান

S M Ashraful Azom
0

 : মহান বিজয় দিবস উপলক্ষে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার কাচিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও জাতীয় প্রতাকা প্রদান অনুষ্ঠিত হয়েছে। 

কাজিপুরে বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও জাতীয় পতাকা প্রদান



বৃহস্পতিবার দুপুরে কাচিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক আশরাফুল আলম। 


প্রধান শিক্ষকের নিজ অর্থায়ণে ও পরিকল্পনায় সংবর্ধনা অনুষ্ঠানে মোট সাতজন বীর মুক্তিযোদ্ধাকে বিশেষ সংবর্ধনা প্রদান করা হয়েছে। অনুষ্ঠানে যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা হাবীববুর রহমান জানান, প্রধান শিক্ষক আশরাফুল আলম সাহেব প্রতিবছরই নিজের টাকায় তিনি আমাদের সংবর্ধনা প্রদান করেন এবং জাতীয় পতাকা আমাদের হাতে তুলে দেন। 


এভাবে আমাদের সম্মানিত করায় প্রধান শিক্ষকসহ ওই বিদ্যালয়ের সকল শিক্ষককে আন্তরিক ধন্যবাদ জানাই।


অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কাজিপুর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমিতির সভাপতি শওকত হোসেন, সম্পাদক রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ, মুক্তিযোদ্ধা প্রজন্ম তাপসি রাবেয়া। অনুষ্ঠানে ১১ টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে একটি করে জাতীয় পতাকা প্রদান করা হয়। এসময় কাচিহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top