সৌদি সরকার সুযোগ দিলে হজে¦র নিবন্ধনের সময় বাড়ানো হবে- ধর্মমন্ত্রী

S M Ashraful Azom
0

 : জামালপুরে ধর্ম মন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি বলেছেন, গত ১৮ জানুয়ারী হজে¦র নিবন্ধনের সময়সীমা শেষ হয়েছে, হাবের সাথে আলোচনা হয়েছে আমরা তাদের আল্টিমেটাম দিয়েছি, আমরা আর সময়সীমা বাড়াতে চাই না এই কথা তাদের জানিয়ে দিয়েছি। 

সৌদি সরকার সুযোগ দিলে হজে¦র নিবন্ধনের সময় বাড়ানো হবে- ধর্মমন্ত্রী



সৌদি সরকারের সাথে যোগাযোগ করা হচ্ছে তারা যদি সুযোগ দেয় তাহলে ব্যবস্থা গ্রহণ করব, নচেত এ পর্যন্তই শেষ। 

মঙ্গলবার দুপুরে জামালপুর জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন। 

চূড়ান্ত নিবন্ধন না করার বিষয়ে মন্ত্রী আরও বলেন, প্রতি বছরই হজ¦ এজেন্সির যারা মালিক তারা শেষ সময়ে কম টাকায় বাড়ী ভাড়া পাওয়ায় জন্য এই পলিসি গ্রহণ করে, আমরা এটা বন্ধ করতেই এই সিদ্ধান্ত নিয়েছি।   

দুপুরে শহরের বকুতলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে প্রথমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ধর্ম মন্ত্রী, পরে দলীয় নেতাকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। 

এ সময় দলীয় কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ, ধর্ম মন্ত্রী মো: ফরিদুল হক খান এমপি বক্তব্য রাখেন।  

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top