[০০০০৮] নন্দীগ্রামে পদ হারালেন জাসদের কামরুল, নতুন সভাপতি শাহীন

S M Ashraful Azom
0

 : বগুড়া-৪ আসনে জেলা জাসদ সভাপতি একেএম রেজাউল করিম তানসেন আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা নিয়ে নির্বাচনে অংশ নিয়েছেন। 

নন্দীগ্রামে পদ হারালেন জাসদের কামরুল, নতুন সভাপতি শাহীন



নৌকা ছেড়ে স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক নেতার ঈগল প্রতীকের প্রকাশ্য প্রচারণা করায় কামরুজ্জামান কামরুলকে জাসদ’র দলীয় পদ থেকে সরিয়ে দেওয়া হয়েছে। কামরুল নন্দীগ্রাম উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) সভাপতি ছিলেন। 

জানা গেছে, নৌকার সঙ্গে বিরোধিতা করায় কামরুলকে দলীয় পদ থেকে সরানোসহ উপজেলা কমিটি বিলুপ্ত করেছে দলটি। নতুন কমিটিতে জিয়াউল হক শাহীনকে সভাপতি এবং মাহবুবুর রহমানকে সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। 

গত শনিবার বগুড়া জেলা জাসদ’র দপ্তর সম্পাদক জীবন কৃষ্ণ যাদব স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলটির জরুরি সভায় সর্বসম্মতিক্রমে নন্দীগ্রাম উপজেলা কমিটি বিলুপ্ত করে নতুন কমিটি ঘোষণা করা হয়। 

নতুন কমিটির সভাপতি জিয়াউল হক শাহীন জানান, দলের নেতাকর্মীরা জেলা জাসদ সভাপতি রেজাউল করিম তানসেনের সঙ্গে নৌকা প্রতীকে ভোট চেয়ে ব্যাপক প্রচারণা করছেন। উপজেলার ৫টি ইউনিয়ন ও পৌর কমিটিসহ তৃণমূলে সাংগঠনিক কার্যক্রম শক্তিশালী করার জন্য নতুন উপজেলা কমিটি দিয়েছেন। একারণে নেতাকর্মীরা নির্বাচনের মাঠে আরও চাঙ্গা হয়েছে। তবে জাসদ থেকে সদ্য অব্যাহতিপ্রাপ্ত কামরুজ্জামান কামরুলের মন্তব্য পাওয়া যায়নি। 

জানা গেছে, বগুড়া-৪ আসনের নন্দীগ্রাম উপজেলায় নৌকার পক্ষে প্রচারণায় নামেনি উপজেলা আওয়ামী লীগ। জাসদ থেকে অব্যাহতিপ্রাপ্ত নেতা ও ইউনিয়ন পর্যায়ের কয়েকজন আওয়ামী লীগ নেতা ঈগল প্রতীকের পক্ষে কাজ করায় বিভ্রান্তিতে পড়েছেন তৃণমূলের কর্মীরা। গত শুক্রবার স্বতন্ত্র প্রার্থী বিএনপির সাবেক সাংসদ ডা. জিয়াউল হক মোল্লার নির্বাচনি অফিসে আলোচনায় বসেন কামরুজ্জামান কামরুল ও বুড়ইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক। সেই ছবি ফেসবুকে প্রকাশ করে কর্মীরা লিখেছেন ‘খিদের পেটে বাঘেও ঘাস খায়।’ এদিকে নৌকায় ভোট চাওয়ায় এবং দলের প্রার্থীর সঙ্গে নির্বাচনি সভায় অংশ নেওয়ায় নন্দীগ্রাম পৌর আওয়ামী লীগের সভাপতি বকুল হোসেনসহ দুই নেতাকে অব্যাহতি ও চার নেতাকে রহস্যজনক তলব করেছে উপজেলা আওয়ামী লীগ। 


 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top