[১৮৬৯] কাজিপুরে নতুন বছরের প্রথম দিনে বই পেলো আড়াই লক্ষ শিক্ষার্থী

S M Ashraful Azom
0

 : ‘শিক্ষা নিয়ে গড়বো দেশ, শেখ হাসিনার বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে সিরাজগঞ্জের কাজিপুরের ২৩৭ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ৫৮ টি মাধ্যমিক সহ অন্যান্য শিক্ষা প্রতিষ্ঠানে নতুন বছরে বই উৎসব অনুষ্ঠিত হয়েছে।

কাজিপুরে নতুন বছরের প্রথম দিনে বই পেলো আড়াই লক্ষ শিক্ষার্থী



সোমবার সকালে পর্যায়ক্রমে শিক্ষাঙ্গনগুলোতে আড়াই লক্ষ শিক্ষার্থীর হাতে বই তুলে দেয়া হয়। 

সকালে  সরকারি এম ইউ বালিকা উচ্চ বিদ্যালয়ে এই উৎসবের উদ্বোধন করেন কাজিপুর উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন। এরপর আলমপুর মধ্যপাড়া ও পশ্চিমপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দেন পৌর সভার মেয়র আব্দুল হান্নান তালুকদার। এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সাবেক কমিশনার মাহতাবুর রহমান সৈনিক। 

বছরের প্রথমদিন বই হাতে পেয়ে আনন্দিত শিক্ষার্থীরা। আর শিক্ষার্থীরা বই পাওয়ায় আনন্দিত অভিভাবকরা। বই উৎসবে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষাঙ্গনে শিক্ষার্থীদের বিভিন্ন সাংস্কৃতিক পরিবেশনায় প্রাণবন্ত ছিলো বিদ্যালয় প্রাঙ্গণগুলো। 

সোনামুখী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা তাসনিম জানায়, নতুন বই পেয়ে আমরা খুউব খুশি। 

শিমুলদাইড় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল লতিফ বলেন, বুই উৎসবের  আয়োজন উপহার দেয়ায় মাননীয় প্রধামন্ত্রীকে ধন্যবাদ। নতুন বছরে নতুন বই পাওয়ায় শিক্ষার্থীদের শিক্ষা জীবন এগিয়ে যাবে।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top