রৌমারী সোনাভরি উচ্চ বিদ্যালয়ে নবীরবণ অনুষ্ঠিত

S M Ashraful Azom
0

 : রৌমারী সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের  নবীনবরণ ও বিদায় অনুষ্ঠিত হয়েছে। সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহŸানের মধ্যদিয়ে ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হয় বিদ্যালয়ের শতশত  নবীন ও বিদায় শিক্ষার্থীকে। 

রৌমারী সোনাভরি উচ্চ বিদ্যালয়ে নবীরবণ অনুষ্ঠিত



মঙ্গলবার (২৩ জানুয়ারী) সকাল থেকেই নবীনবরণ ও বিদায় অনুষ্ঠানটি মুখরিত হয়ে ওঠে সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয় ক্যাম্পাস। 

এ উপলক্ষে সাজানো হয় গোটা ক্যাম্পাস। শিক্ষার্থীরা বিভিন্ন সাজে অনুষ্ঠানে অংশ নেয়। সবাই মেতে ওঠেন আনন্দ-উল্লাসে ও আড্ডায়। 

শিক্ষার্থীদের আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও। 

এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনাভরি উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল বাতেন। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এ্যাড. বিপ্লব হাসান পলাশ, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ইমান আলী, ভাইস চেয়ারম্যান মাহমুদা আকতার স্মৃতি, সহকারি অধ্যাপক মোজাফ্ফর হোসেন, সোনাভরি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহজাহান আলী, ডা.দেলোয়ার হোসেন, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাজমুল হাসান, আওয়ামীলীগ নেতা রোকনুজ্জামান, সহকারি শিক্ষিকা নাসরিন নাহার প্রমূখ। 

অনুষ্ঠানটি সঞ্চলনা করেন সহকারি শিক্ষক এমদাদুল ইসলাম।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে সংসদ সদস্য বলেন, কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার সোনাভরি আদর্শ উচ্চ বিদ্যালয়টি ঐতিহ্যবাহী একটি প্রতিষ্ঠান। 

এ বিদ্যালয় থেকে অনেক শিক্ষার্থী ভালো ফলাফল নিয়ে উচ্চ শিক্ষার জন্য দেশের নামকরা বিশ্ব বিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়েছে। এখান থেকে সুশিক্ষা গ্রহণ করে সুনাগরিক হয়ে দেশের নেতৃত্বভার গ্রহণ করতে হবে। 

তরুণ প্রজন্মের চোখে আমরা সমৃদ্ধশালী দেশ গঠনের স্বপ্ন দেখি।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top